Advertisement
Advertisement
Kerala

মুরগির খামারে লুকনো ১৪ হাজার মদের বোতল! গ্রেপ্তার বিজেপি নেতা

উদ্ধার হয়েছে ২,৪০০ লিটারের বেশি স্পিরিটও।

14,000 bottles of illicit liquor seized from Kerala BJP leader's chicken farm | Sangbad Pratidin

ফাইল চিত্র।

Published by: Kishore Ghosh
  • Posted:December 27, 2023 12:46 pm
  • Updated:December 27, 2023 12:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কালো’ ব্যবসায় অভিযুক্ত খোদ জননেতা। কেরলে (Kerala) মুরগির খামারে গোপন আস্তানা থেকে উদ্ধার হল ১৪ হাজার বেআইনি মদের বোতল। কেরলের কোদাকারা এলাকার কাছে ভেল্লানচিরার ওই মুরগির খামারটি স্থানীয় এক বিজেপি নেতার। অঢেল বেআইনি মদ বাজেয়াপ্ত করার পাশাপাশি অভিযুক্ত নেতা ও তাঁর সঙ্গীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়েই ভেল্লানচিরার মুরগির খামারে তল্লাশি চালায় পুলিশ। ওই অভিযানে ১৪ হাজার বোতল অবৈধ বিদেশী মদ এবং ২,৪০০ লিটারেরও বেশি স্পিরিট বাজেয়াপ্ত হয়েছে। সামনে মুরগির খামার দেখিয়ে তলে তলে চলছিল বেআইনি মদের কারবার। কত দিন ধরে বিষয়টি চলছিল তা এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে প্রধান অভিযুক্ত বিজেপি নেতা লালু (৫০) এবং তার সঙ্গী লরেন্সকে (৫২)।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: দিল্লিতে ইজরায়েল দূতাবাসের কাছে বিস্ফোরণ, মিলল গাজায় হামলার ‘বদলা’র চিঠি!]

গোটা অভিযানের নেতৃত্বে ছিলেন চালাক্কুডি এবং ইরিঞ্জালকুদার ডিওয়াইএসপি। তিনি জানান, মুরগির খামারের ভিতরে ছিল একটি গোপন ঘর। তল্লাশি চালিয়ে সেই ঘর থেকেই ১৪ হাজার বেআইনি মদের বোতল বাজেয়াপ্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, মদ এখানে বোতলজাত করা হয়নি। পাচারের আগে মাঝপথে এখানে রাখা হয়েছিল। দুই অভিযুক্তকে জেরা করলে বিষয়টি স্পষ্ট হবে।

 

[আরও পড়ুন: বজরং-বীরেন্দ্রর পথে ভিনেশ ফোগাটও, ফেরাচ্ছেন খেলরত্ন-অর্জুন পুরস্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ