১৪ চৈত্র  ১৪২৬  শনিবার ২৮ মার্চ ২০২০ 

Advertisement

‘১০০ কোটিকে শিক্ষা দেবে ১৫ কোটি মুসলিম’, হুমকি AIMIM নেতার

Published by: Soumya Mukherjee |    Posted: February 20, 2020 6:28 pm|    Updated: February 20, 2020 6:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০০ কোটিকে শিক্ষা দেবে ১৫ কোটি মুসলিম। সম্প্রতি একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই হুমকিই দিলেন আসাদউদ্দিন ওয়েইসির অল ইন্ডিয়া মজলিশ-এ-ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM)-এর মুখপাত্র ওয়ারিস পাঠান। তাঁর বক্তব্যের ভিডিও প্রকাশ্যে আসতেই প্রবল বিতর্ক দানা বেঁধেছে। ওই নেতাকে অবিলম্বে গ্রেপ্তার করার দাবি তুলেছেন অনেকে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি জনসভায় বক্তব্য রাখছেন ওই AIMIM নেতা ওয়ারিস পাঠান। সেখানে মুসলিম মহিলারা যে ভারতের বিভিন্ন জায়গায় সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধিতা আন্দোলন করছেন সেই বিষয়ের উল্লেখ করেন। এখন মহিলারা আন্দোলন করলেও পরে গোটা দেশের মুসলিমরা এক হবে। তখন বিরাট সমস্যায় পড়বে উলটো দিকে থাকা ১০০ কোটি মানুষ। সোজাসুজি হিন্দুদের নাম এই বিষয়ে মুখে না আনলেও হিন্দুদের উদ্দেশ্য করেই যে তিনি এই হুমকি দিচ্ছেন তা স্পষ্ট বোঝা যায়।

[আরও পড়ুন: ডাক্তারের চেম্বারে বসে চিকিৎসায় ব্যস্ত মানসিক ভারসাম্যহীন ব্যক্তি, হতবাক রোগীর আত্মীয়রা ]

 

এপ্রসঙ্গে তিনি বলেন, ‘কেউ কেউ আমাদের বলছেন কেন মহিলাদের সামনে এগিয়ে দিয়েছে আমরা। আমি তাঁদের বলতে চাই, শুধুমাত্র সিংহীদের বেরিয়ে আসতে দেখেই আপনাদের ঘাম ঝরছে। তাহলে আপনারা চিন্তা করুন আমরা সবাই যদি একসঙ্গে রাস্তায় বেরিয়ে আসি তাহলে কী হবে। আমরা শুধুমাত্র ১৫ কোটি। কিন্তু, আমাদের শক্তি এদেশের ১০০ কোটি সংখ্যাগরিষ্ঠ জনগণের থেকে অনেক বেশি। তাই আমরা মনে করলেই ওদের স্বাধীনতা যখন তখন কেড়ে নিতে পারি।’

[আরও পড়ুন: ‘খুশির ক্লাস’ নিয়ে উচ্ছ্বসিত, ভারতে এসে দিল্লির সরকারি স্কুল ঢুঁ মারবেন ট্রাম্প ঘরনি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement