২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাদে বাস পড়ে ১৫ জনের মৃত্যু হল হিমাচলপ্রদেশে। জখম হয়েছেন আরও ৩৫ জন। বৃহস্পতিবার বিকেল চারটে নাগাদ মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে কুলুর তহশীল বাজার এলাকায়। খবর পাওয়া মাত্রই সাতজন চিকিৎসকের একটি দল ও পাঁচটি অ্যাম্বুল্যান্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে। শুরু হয়েছে উদ্ধারকাজও।মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন প্রশাসনের কর্তারা।

[আরও পড়ুন- উদ্ধার অভিশপ্ত এএন-৩২ বিমানের যাত্রীদের দেহ, আনা হচ্ছে বায়ুসেনা ঘাঁটিতে]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে একটি বাস হিমাচলপ্রদেশের বানজার থেকে গাদাগুশানি এলাকায় যাচ্ছিল। কিছুটা যাওয়ার পর বিকেল চারটে নাগাদ তহশীল বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারপর সোজা গিয়ে পড়ে ৫০০ মিটার নিচে থাকা খাদে। বিষয়টি দেখতে পেয়ে ছুটে এসে উদ্ধারকাজ শুরু করেন স্থানীয় বাসিন্দারা।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজে যোগ দেন প্রশাসনের কর্মীরা। ঘটনাস্থল থেকে ১২ জনের বেশি মহিলা, সাতটি শিশু, পাঁচ থেকে ছজন কিশোরী ও ১০ জন যুবককে উদ্ধার করা হয়। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে তাদের। প্রশাসনের উচ্চপদস্থ কর্তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ তদারকি করছেন।

[আরও পড়ুন- সংসদে আর ধর্মীয় স্লোগান বরদাস্ত নয়, সাফ জানালেন স্পিকার]

এপ্রসঙ্গে কুলুর পুলিশ সুপার শালিনী অগ্নিহোত্রী জানান, বানজার এলাকা থেকে ৬০ জনের বেশি যাত্রী নিয়ে গাদাগুশানি যাচ্ছিল বাসটি। কিছুটা দূর যাওয়ার পরে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। প্রথমে ঘটনাস্থল থেকে ১৫টি মৃতদেহ ও ২৫ জনকে জখম অবস্থায় উদ্ধার করা হয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃতের সংখ্যা আরও বাড়ে। বৃষ্টিপাতের জেরেই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং