২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল যাত্রীবোঝাই একটি গাড়ি। এর জেরে মৃত্যু হয়েছে কমপক্ষে ১৬ জনের। জখম হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের ডোডা শহরের কাছে, বাটোট-কিস্তোয়ার জাতীয় সড়কে।

[আরও পড়ুন: মহারাষ্ট্রে রাষ্ট্রপতি শাসনের সুপারিশ রাজ্যপালের, সম্মতি কেন্দ্রীয় মন্ত্রিসভার]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই তুষারপাতের জেরে কাশ্মীরে বিভিন্ন রাস্তায় বরফ জমে আছে। ফলে খুবই সাবধানে গাড়ি চলাচল করছে। মঙ্গলবার দুপুরে কমপক্ষে ২০ জন যাত্রী নিয়ে একটি গাড়ি দ্রুতগতিতে বাটোট-কিস্তোয়ার জাতীয় সড়ক ধরে আসছিল। ডোডা শহরের কাছে এসে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়া গাড়িটি। তারপর রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় বাসিন্দা ও প্রশাসনের লোকেরা ওই যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তাররা ১৬ জনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি তিনজন যাত্রী ওখানে ভরতি আছেন।

এপ্রসঙ্গে ডোডা শহরের সিনিয়র পুলিশ সুপার জানান, মঙ্গলবার দুপুরে একডজনের বেশি যাত্রী নিয়ে একটি গাড়ি বাটোট-কিস্তোয়ার জাতীয় সড়ক ধরে আসছিল। ডোডা শহরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এর জেরে কমপক্ষে ২০ জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও তিনজন। কী কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারাল তা এখনও জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

[আরও পড়ুন:মহারাষ্ট্রের মতো ঝাড়খণ্ডেও এনডিএ জোটে জট, বিজেপির সঙ্গ ছাড়ল রামবিলাসের দল]

প্রসঙ্গত উল্লেখ্য, তুষারপাতের জেরে মাঝে মধ্যেই দুর্ঘটনা হচ্ছে ভূস্বর্গের বিভিন্ন জায়গায়। গত ৭ নভেম্বর জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলার লাংগেট এলাকায় ভারতীয় সেনার একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এর ফলে প্রাণ হারান দুই সেনা জওয়ান।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং