BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

কিশোরীকে অপহরণ করে ২২ দিন ধরে ধর্ষণ! এবার নৃশংসতার সাক্ষী নবীন পট্টনায়েকের ওড়িশা

Published by: Biswadip Dey |    Posted: October 15, 2020 5:56 pm|    Updated: October 15, 2020 5:56 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সতেরো বছরের এক কিশোরীকে অপহরণ করে পোল্ট্রি ফার্মে আটকে রেখে টানা ২২ দিন ধরে গণধর্ষণের (Gang rape) অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ওড়িশার (Odisha) কটকে। বৃহস্পতিবার পুলিশের তরফে একথা জানানো হয়েছে। জানা গিয়েছে, জগৎসিংপুর জেলার তিরতোলের বাসিন্দা ওই কিশোরী বাবা-মা’র সঙ্গে ঝগড়া করে গত মাসে বাড়ি থেকে পালিয়েছিলেন। কটকে আসার পরে তিনি বাড়ি ফেরার ব্যাপারে মনস্থ করেন। কিন্তু বাড়ি ফেরার বাসের জন্য দাঁড়িয়ে থাকার সময় তাঁকে নিজের বাইকে লিফট দিতে চায় যুবক।

এরপর ওই যুবক মেয়েটিকে বাইকে নিজেদের গ্রামে নিয়ে এসে একটি পোল্ট্রি ফার্মে আটকে রাখে। জেলার শিশুকল্যাণ কমিটির কাছে ওই কিশোরী জানিয়েছেন, ওই ব্যক্তি ও তার এক সঙ্গী মিলে তাকে গত ২২ দিন ধরে টানা ধর্ষণ করেছে। স্থানীয়দের সন্দেহ ছিল ওই ফার্মে কোনও বেআইনি কাজ চলছে। তারা পুলিশকে খবর দিলে পুলিশ সেখানে তল্লাশি চালায়। তখনই সন্ধান মেলে ওই কিশোরীর। 

[আরও পড়ুন : কেরল সোনা পাচার কাণ্ডে জড়িত থাকতে পারে দাউদ ইব্রাহিম, আদালতে জানাল NIA]

এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। দ্বিতীয় জন পলাতক। পুলিশ তার অনুসন্ধান শুরু করেছে। মেয়েটিকে পরে শিশুকল্যাণ কমিটির সামনে পেশ করা হয়। মেয়েটির গ্রাম তিরতোলে সামনের মাসে উপনির্বাচন রয়েছে। তার আগে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপান উতোর।

বিরোধী বিজেপি ও কংগ্রেস রাজ্যের বিজেডি সরকারকে আক্রমণ করেছে। বিজেপির রাজ্য সম্পাদক লেখাশ্রী সামন্ত সিংঘরের অভিযোগ, নবীন পট্টনায়েকের সরকার রাজ্যে মহিলাদের নিরাপত্তা দিতে ব্যর্থ। কংগ্রেসের মুখপাত্র নিশিকান্ত মিশ্র জানিয়েছেন, এই গণধর্ষণের ঘটনা থেকে স্পষ্ট রাজ্যে মহিলারা সুরক্ষিত নন। তিনি মেয়েটির পরিবারের জন্য ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণেরও দাবি জানিয়েছেন।

[আরও পড়ুন :ভারতের মোট জিডিপি বাংলাদেশের ১১ গুণ! IMF-এর আশঙ্কা উড়িয়ে ঘোষণা কেন্দ্রের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement