২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুল আমল থেকে প্রেমের প্রস্তাব, পাত্তা না পেয়ে বদলা, সহপাঠীকে গুলি তরুণের 

Published by: Kishore Ghosh |    Posted: June 26, 2022 12:48 pm|    Updated: June 26, 2022 2:36 pm

19-year-old woman shot by former schoolmate at IMT Manesar | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন সহপাঠীকে বারবার প্রেমের প্রস্তাব দিচ্ছিল যুবক। যদিও প্রত্যেকবারই বান্ধবী জানিয়ে দিচ্ছিল, সে তাকে পছন্দ করে না। এই প্রত্যাখ্যান পছন্দ ছিল না তরুণের। প্রকাশ্যে রাস্তায় বান্ধবীকে লক্ষ্য করে গুলি চালিয়ে বদলা নিল সে। এই ঘটনায় শনিবার চাঞ্চল্য ছড়ায় গুরগাঁও (Gurugram) আইএমটি মানেসরে (IMT Manesar)। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী। পলাতক অভিযুক্ত তরুণ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি শনিবার সকাল ৮টা বেজে ৫০ মিনিটের ঘটনা। বছর ১৯-এর আক্রান্ত তরুণী আসলে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদের বাসিন্দা। সেখানে থাকাকালীন অভিযুক্ত তরুণ সহপাঠী ছিল তাঁর। তবে তরুণী বর্তমানে আইএমটি মানেসরের বাসকুশলা চত্বরের একটি পিজির (PG) বাসিন্দা। গুরুগ্রামের সেক্টর আটে একটি বেসরকারি সংস্থায় কর্মরত।

[আরও পড়ুন: ‘গণতন্ত্রকে পিষে মারা হয়েছিল’, ফের ‘জরুরি অবস্থা’ নিয়ে ‘মন কি বাত’ অনুষ্ঠানে মুখ খুললেন মোদি]

গুলিবিদ্ধ তরুণী পুলিশকে জানিয়েছেন, অভিযুক্ত তাঁকে পছন্দ করত। গাজিয়াবাদে সে যখন স্কুলে পড়ত তখন থেকেই বহুবার প্রেমের প্রস্তাব দেয়। যদিও প্রত্যেকবারই সেই প্রস্তাব ফিরিয়ে দেন তরুণী। এই নিয়ে তরুণীর সঙ্গে একাধিকবার অশান্তিও হয়। এমনকী একবার তরুণের বিরুদ্ধে পুলিশে মৌখিকভাব নালিশও করেন। যদিও অভিযুক্ত পিছু ছাড়েনি।

পুলিশ আধিকারিকদের বক্তব্য, রীতিমতো পরিকল্পনা করে অভিযুক্ত এদিন হামলা চালায় তার প্রাক্তন সহপাঠীর উপরে। তরুণীর গতিবিধি বুঝেই নিয়মিত যে রাস্তা দিয়ে তরুণী কর্মস্থলে যান, সেখানে মোটরবাইকে করে হাজির হয়েছিল। এদিনও শুরুতে তরুণীর সঙ্গে কথা বলার চেষ্টা করে সে। তরুণী পাত্তা দেয়নি। তারপরেই বন্দুক বের করে বান্ধবীকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়। ফেরার সময় নিজের বাইকের ইঞ্জিনে গোলমাল হলে পথচলতি এক বাইক আরোহীর দিকে বন্দুক উঁচিয়ে তাঁর বাইক ছিনিয়ে পালিয়ে যায়।

[আরও পড়ুন: হেলিকপ্টারে পাখির ধাক্কা, অল্পের জন্য রক্ষা যোগী আদিত্যনাথের]

ঘটনার খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের একটি দল। অভিযুক্ত অবশ্য ততক্ষণে পলাতক। তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করে গুরুগ্রাম পুলিশ। জানা গিয়েছে, তাঁর অবস্থা বর্তমানে স্থিতিশীল। অভিযুক্ত তরুণের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে