BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রেস্তরাঁয় সামান্য গন্ডগোলের জেরে সেনা জওয়ানদের বেধড়ক মারধর, দেখুন ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: June 2, 2019 7:30 pm|    Updated: June 2, 2019 7:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুপুরের খাবার খেতে একটি রেস্তরাঁয় গিয়েছিলেন দুই সেনা জওয়ান। কিন্তু, সেখানে পৌঁছানোর পর এক ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তাঁদের। পরে তা হাতাহাতিতে পরিণত হয়। এর জেরে দুই জওয়ানকে প্রকাশ্য রাস্তায় ফেলে লাঠিপেটা করল রেস্তরাঁর কর্মীরা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বাগপত এলাকায়। জওয়ানদের মারধরের অভিযোগে এখনও পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন- মহিলাদের জন্য বিনামূল্যে মেট্রো-বাস পরিষেবা, নজিরবিহীন সিদ্ধান্ত কেজরি সরকারের]

ওই গন্ডগোলের সময়ের একটি ভিডিও রবিবার প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, দুই জওয়ানকে রাস্তার উপর ফেলে লাঠিপেটা করছে সাত-আটজনের একটি দল। দু’জনের মধ্যে একজন জওয়ান পালটা লড়াই করার চেষ্টা করছেন।পরে দেখা যায় ক্রমাগত লাঠির বাড়ি খেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন তিনি। যদিও শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। কিছুক্ষণ বাদে চোখে পড়ে রক্তাক্ত অবস্থায় রাস্তার মাঝে পড়ে আছেন  এক জওয়ান। আর একটি বাসের সামনে জামাকাপড় ছেঁড়া ও রক্তাক্ত অবস্থায় দাঁড়িয়ে আছেন অন্যজন। এই ঘটনার সময় আশপাশে প্রচুর লোক জড়ো হলেও আক্রান্ত জওয়ানদের বাঁচাতে এগিয়ে আসেনি কেউ।

[আরও পড়ুন- বিজেপি বিধায়কের স্কুলে বন্দুক চালানোর প্রশিক্ষণ বজরং দলের, পুলিশের দ্বারস্থ স্থানীয়রা]

উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দুই জওয়ান দুপুরের খাবার খেতে বাগপতের একটি রেস্তরাঁয় গিয়েছিলেন। কিন্তু, সেখানে যাওয়ার পর এক ব্যক্তির সঙ্গে তাঁদের বচসা শুরু হয়। এরপরই রেস্তরাঁর কর্মচারীরা ওই ব্যক্তির পক্ষ নিয়ে জওয়ানদের মারধর করতে শুরু করে। এই ঘটনায় আটজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার পরেই তাদের গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে। খাবার নিয়ে গন্ডগোলটি শুরু হয়েছিল বলে শোনা গেলেও ঠিক কী কারণে বিবাদের সূত্রপাত তা এখনও পর্যন্ত জানা যায়নি।

বাগপতের সার্কেল ইন্সপেক্টর রামনন্দ কুশওয়া জানান, প্রথমে দুই জওয়ানের সঙ্গে এক ব্যক্তির কথা কাটাকাটি শুরু হয়েছিল। পরে রেস্তরাঁর কমর্চারীরা ওই ব্যক্তির পক্ষ নিয়ে জওয়ানদের উপর চড়াও হয়। রেস্তরাঁ থেকে বাইরে বের করে এনে তাঁদের লাঠিপেটা করে। এই ঘটনায় সাত-আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement