BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দেখা হলেই ‘নপুংসক’ বলে গালাগালি! সইতে না পেরে আইনজীবীকে খুন দুই ভাইয়ের

Published by: Biswadip Dey |    Posted: March 31, 2021 7:43 pm|    Updated: March 31, 2021 7:43 pm

An Images

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের পর দিন দেখা হলেই অশ্রাব্য কথা, অশ্লীল ইঙ্গিত। শেষ পর্যন্ত আর সহ্য করতে না পেরে ওই ব্যক্তিকে খুন (Murder) করল দুই ভাই। ঘটনা উত্তরপ্রদেশের (Uttar Pradesh)। খুনের পর মৃতদেহ উন্নাওয়ের (Unnao) মোরাও অঞ্চলে ফেলে দিয়ে যায় অভিযুক্তরা। তবে শেষ পর্যন্ত পুলিশ গ্রেপ্তার করেছে তাদের। পুলিশি জেরায় অভিযুক্তরা জানিয়েছে, গত তিন বছর ধরে লাগাতার শ্লেষ সহ্য করতে না পেরেই আইন নিজেদের হাতে তুলে নিয়েছে তারা।

ঠিক কী হয়েছিল? গত ২৮ মার্চ রাত থেকে আর কোনও সন্ধান মেলেনি আইনজীবী নীতীন তিওয়ারির। এরপরই পুলিশের দ্বারস্থ হন তাঁর ভাই। এদিকে সেই সময়ই উন্নাওয়ে সন্ধান মেলে এক অজ্ঞাতপরিচয় মৃতদেহে। ক্রমে পরিষ্কার হয়ে যায় ওই মৃত ব্যক্তিই নীতীন। নীতীনের কল রেকর্ড খতিয়ে দেখে পুলিশের সন্দেহ গিয়ে পড়ে তাঁর প্রাক্তন প্রতিবেশী প্রবীণকুমার আগরওয়ালের উপরে। প্রবীণ ও তার ভাই বিপিনকে আটক করে পুলিশ। ক্রমে জেরার মুখেই বেরিয়ে আসে আসল সত্যি।

[আরও পড়ুন: রেস্তরাঁর মাংস ‘হালাল’ নাকি ‘ঝটকা’, জানাতে হবে ক্রেতাদের! নয়া নির্দেশ ঘিরে বিতর্ক]

তদন্তকারী এক পুলিশ অফিসার জানিয়েছেন, ”অভিযুক্তদের দাবি, নীতীন গত তিন বছর ধরে তাদের বারবার অপমান করতেন। ‘নপুংসক’ বলে গালাগালি দিতেন। এখানেই শেষ নয়, তাদের পরিবারের মহিলাদের নিয়েও অশ্লীল কথাবার্তা বলতেন তিনি। প্রবীণ ও বিপিনের আরও দাবি, নীতীন খুবই প্রভাবশালী হওয়ায় এবং তাঁর সঙ্গে স্থানীয় পুলিশের সম্পর্ক খুব ভাল থাকায় অভিযোগ জানিয়েও লাভ হত না। তাই তারা পুলিশের কাছে যায়নি।”

শেষ পর্যন্ত নীতীনকে খুন করার ছক কষে তারা। দুই অভিযুক্ত জানিয়েছে, ২৮ মার্চ রাতে তারা নীতীনের উপরে চড়াও হয়। তাঁকে হত্যা করে সেই দেহ ফেলে দিয়ে আসে উন্নাওয়ের এক রাস্তার ধারে।

[আরও পড়ুন : মঞ্চে বেজে উঠল জাতীয় সংগীত, হুইলচেয়ার ছেড়ে এক পায়েই উঠে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement