Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

‘মোদির নেতৃত্বে দেশসেবা করব’, বিজেপিতে যোগ দিয়েই প্রার্থী হলেন শিল্পপতি নবীন জিন্দল

রবিবার সকালেই বিজেপিতে যোগ দিয়েছেন প্রাক্তন বায়ুসেনা প্রধান আরকেএস ভাদুরিয়া।

2024 Lok Sabha Election: Industrialist Naveen Zindal joins BJP ahead of Polls
Published by: Sucheta Sengupta
  • Posted:March 24, 2024 8:44 pm
  • Updated:March 24, 2024 9:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকালে প্রাক্তন বায়ুসেনা প্রধান আর সন্ধেবেলা শিল্পপতি তথা প্রাক্তন কংগ্রেস সাংসদ নবীন জিন্দাল। লোকসভা ভোটের (2024 Lok Sabha Election) আগে ফের বড়সড় দলবদল জাতীয় রাজনীতিতে। মোদির আদর্শে অনুপ্রাণিত হয়ে বিজেপিতে (BJP) যোগ দিলেন শিল্পপতি নবীন জিন্দল (Naveen Zindal)। আর তার পরই নিজের কেন্দ্র কুরুক্ষেত্র থেকে প্রার্থী হলেন তিনি।  রবিবার দিল্লিতে বিজেপির সদর দপ্তরে দলীয় পতাকা হাতে নিয়ে জিন্দল বললেন, ”আজ খুব গুরুত্বপূর্ণ দিন। আমি বিজেপিতে যোগ দিলাম। এবার মোদিজির নেতৃত্বে দেশের সেবা করার সুযোগ পাব, তা ভেবে অত্যন্ত গর্বিত।” এবার লোকসভা ভোটে ফের একবার সাংসদ পদের জন্য লড়বেন তিনি।

 

Advertisement

রবিবার সকালেই দিল্লিতে বিজেপির দপ্তরে গিয়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন দেশের প্রাক্তন বায়ুসেনা প্রধান আরকেএস  ভাদুরিয়া, যিনি রাফালে চুক্তির অন্যতম কাণ্ডারী ছিলেন। কেন ঠিক ভোটের আগে দেশের ক্ষমতাসীন শাসকদলে যোগদান? এই প্রশ্নের জবাবে তিনি জানিয়েছেন, দেশসেবার আরও একটা সুযোগ হাতছাড়া করতে চান না। আর বিজেপিই একমাত্র সেই সুযোগটা তাঁকে দিতে পারে। প্রাক্তন বায়ুসেনা প্রধানের বক্তব্য, “আমি প্রায় ৪০ বছর বায়ুসেনার মাধ্যমে দেশসেবা করেছি। কিন্তু সেরা সময় কাটিয়েছি শেষ ৮ বছরে মোদি (Narendra Modi) সরকারের আমলেই। একের পর এক কঠিন পদক্ষেপ করে প্রধানমন্ত্রী যেভাবে বায়ুসেনার ক্ষমতায়ন এবং আধুনিকীকরণ করেছেন, তাতে শুধু যে সেনার সামর্থ্য বেড়েছে তাই নয়, সেই সঙ্গে বেড়েছে আত্মবিশ্বাসও।”

[আরও পডুন: রোজভ্যালির আমানতকারীদের টাকা ফেরানোর উদ্যোগ, হাই কোর্টের নির্দেশে খুলল ওয়েবসাইট]

প্রায় একই কথা শোনা গেল নবীন জিন্দলের গলাতেও। তিনি বললেন, ”আমি ১০ বছর কুরুক্ষেত্র থেকে সাংসদ হিসেবে কাজ করেছি। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন  সিংকে অজস্র ধন্যবাদ। তবে আজ আমি কংগ্রেসের সদস্যপদ ছাড়লাম।  প্রধানমন্ত্রী মোদির ‘বিকশিত ভারত’-এর আদর্শে অনুপ্রাণিত হয়ে বিজেপিতে যোগ দিলাম।  এবার থেকে মোদিজির আদর্শে দেশের সেবা করতে পারব।”

[আরও পড়ুন: বিহারী রং নয়, বাংলা নিজের আবির চায়, মুখ্যমন্ত্রীর বার্তা সফল করতে উদ্যোগী কলেজছাত্রীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ