৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা দুমাসের টানটান উত্তেজনা। লোকসভা নির্বাচনের উত্তাপে তেতে ছিল গোটা দেশ। ১৯ মে সপ্তম তথা শেষ দফার ভোটের পর বৃহস্পতিবার, ২৩ মে উৎকণ্ঠার অবসানের পালা। কে বসবে দিল্লির মসনদে, ফের একবার মোদি সরকার নাকি নাটকীয় পটপরিবর্তন, তার সাক্ষী থাকতে দিনভর তৈরি sangbadpratidin.in। সকাল সাতটা থেকে দিনভর নির্বাচনের ফলাফলের লাইভ আপডেট, কোন প্রার্থী জয়ী বা কে পরাজিত, কোন দলের ভাগ্যে কী রয়েছে তা জানতে চোখ রাখতে হবে একমাত্র এই ওয়েবসাইটে। রাজনৈতিক বিশ্লেষণ, ফলাফলের আপডেট, জয়ী এবং পরাজিত প্রার্থীদের তালিকা জানতে অবশ্যই চোখ রাখতে হবে sangbadpratidin.in এবং Sangbad Pratidin-এর ফেসবুক পেজে। এক মূহূর্তও মিস করা চলবে না।

[আরও পড়ুন: সংখ্যাগরিষ্ঠতা পেলেও ম্যাজিক ফিগার ছুঁতে পারছে না এনডিএ, ইঙ্গিত সমীক্ষায়]

সাত দফা নির্বাচন, দেশের ৫৪২টি আসন। ২৩ মে সেইদিন যখন কৌতূহলের নিরসন হয়ে জানা যাবে কে বসবে দিল্লির গদিতে। রাজ্যের ৪২টি কেন্দ্র এবং দেশের চার রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল। সবকিছুর জন্য বৃহস্পতিবার চোখ থাকুক sangbadpratidin.in ওয়েবসাইটের স্ক্রিনে। ভোট গণনার উত্তেজনায় যাঁরা সকাল-সকাল ঘুম থেকে উঠে পড়বেন, তাঁদের কথা আলাদা। বাকিদের জন্য প্রথমেই বলে রাখা ভাল, আজ রাতে ফোনে অ্যালার্ম দিতে ভুলবেন না। আগামিকাল ঠিক সকাল আটটায় শুরু হবে ভোটগণনা। কিন্তু তার ঠিক একঘণ্টা আগে থেকেই থেকেই গণনার যাবতীয় আপডেট পেয়ে যাবেন sangbadpratidin.in-এ। সুতরাং সকাল সাতটা থেকে চোখ রাখতে হবে এই ওয়েবসাইটে।

 

বিশ্বকাপ ফাইনাল বা ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচের চেয়ে কোনও অংশে কম হবে না কালকের উত্তেজনা। যতটা রোমহর্ষক, ততটাই আনপ্রেডিক্টেবল হতে পারে ভোট গণনার ম্যাচ। ভোট কাউন্টিংয়ের এক সেকেন্ডও মিস করবেন না। টিভির আপডেট মিস করলে চিন্তার কোনও কারণ নেই। বরং নিজের কাজ সামলে ফলাফল সম্পর্কে বিস্তারিত জানুন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে। দিনভর নির্বাচনের ফলাফলের যাবতীয় আপডেট পেতে ক্লিক করুন sangbadpratidin.in-এ।

অলঙ্করণ: সুযোগ বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং