BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যোগীরাজ্যে পুলিশের মারে মৃত্যু তরুণীর! FIR দায়ের ছয় পুলিশকর্মীর বিরুদ্ধে

Published by: Kishore Ghosh |    Posted: May 3, 2022 1:05 pm|    Updated: May 3, 2022 1:27 pm

24-year-old woman allegedly beaten to death by Police in UP | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীরাজ্য উত্তরপ্রদেশে (Uttar Pradesh) এবার পুলিশের মারে মৃত্যু হল এক তরুণীর। এক কুখ্যাত অপরাধীকে গ্রেপ্তার করতে গিয়ে তাকে বাড়িতে না পেয়ে তার দুই বোনকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। তাতেই মৃত্যু (Death) হয় ওই তরুণীর। এই ঘটনায় অভিযোগের ভিত্তিতে ৬ পুলিশকর্মীর বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের হয়েছে। সাসপেন্ড করা হয়েছে স্থানীয় থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিককে। 

ঘটনাটি চানদৌলির (Chandauli) সৈয়দরাজা থানার অন্তর্গত মনরাজপুর গ্রামের। পুলিশ জানিয়েছে, রবিবার বিকেল ৪টে নাগাদ দুষ্কৃতী কানহাইয়া যাদবের বাড়িতে অভিযান চালায় এক দল পুলিশকর্মী। উদ্দেশ্য ছিল কানাইয়াকে গ্রেপ্তার করা। তার বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি করেছে স্থানীয় আদালত। যদিও ওই দিন খালি হাতেই থানায় ফিরে আসে সৈয়দরাজা থানার পুলিশ। বাড়িতে খোঁজ মেলেনি ওই দুষ্কৃতীর। এর কিছু পরেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়। যেখানে দেখা গিয়েছে, এক তরুণী ঘরের মেঝেতে গুরুতর আহত অবস্থায় পড়ে রয়েছেন। পরে গুড়িয়া যাদব নামের ওই তরুণীর মৃত্যু হয়। যে কানহাইয়ার বড় বোন। ভিডিওটি করেন ছোট বোন গুঞ্জা যাদব।

[আরও পড়ুন: ইদের আবহে পতাকা খোলা নিয়ে উত্তপ্ত যোধপুর, পুলিশকে লক্ষ্য করে ছোঁড়া হল পাথর]

আরও একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা গিয়েছে, গুঞ্জা ও তাঁর আত্মীয়রা দাবি করছেন, পুলিশের মারেই মৃত্যু হয়েছে গুড়িয়ার। এদিকে ময়নাতদন্তের রিপোর্টে গুড়িয়ার মৃত্যুর কারণ ‘অজানা’ বলে উল্লেখ করা হয়েছে। যদিও তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: যোগীরাজ্যে ফের অনাচার, শত্রুকে ফাঁসাতে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করাল খোদ স্বামী!]

অন্যদিকে এক বোনের মৃত্যুর পর কানহাইয়ার ছোট ভাই থানায় লিখিত অভিযোগ করেন। তার ভিত্তিতে ৬ পুলিশ কর্মীর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। একটি সূত্রে খবর, ইতিমধ্যে এই ঘটনায় চানদৌলির এসপি (SP) অঙ্কুর আগরওয়ালের নির্দেশে সাসপেন্ড করা হয়েছে সৈয়দরাজার এসএইচও (SHO) উদয় প্রতাপ সিংকে। অঙ্কুর অগরওয়াল জানিয়েছেন, ভিসেরা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর প্রকৃত কারণ বোঝা যাবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে