BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভয়াবহ আগুনে পুড়ে ছাই জনশতাব্দী এক্সপ্রেসের কামরা, ছড়াল আতঙ্ক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 26, 2017 7:11 am|    Updated: August 26, 2017 7:11 am

3 bogies of Ranchi Jan Shatabdi Express catch fire in Patna Junction

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রেল দুর্ঘটনা। এবার ঘটনাস্থল পাটনা জংশন। স্টেশনে দাঁড়িয়ে থাকাকালীনই রাঁচি জনশতাব্দী এক্সপ্রেসের তিনটি কামরায় আগুন লেগে যায়। একটি কামরা  সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গিয়েছে বলেই জানা যাচ্ছে। বাকি দু’টি কামরাও আগুনে ক্ষতিগ্রস্ত।

[পুলওয়ামা পুলিশ লাইনে জঙ্গি হামলা, শহিদ এক পুলিশকর্মী]

রেল সূত্রে খবর, ৮ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়েছিল ট্রেনটি। তখনই আগুন লাগে তিনটি বগিতে। যদিও সে সময় ট্রেনের ভিতর কোনও যাত্রী ছিল না। সঙ্গে সঙ্গে প্ল্যাটফর্ম খালি করে দেওয়া হয়। আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। ঘটনায় এখনও পর্যন্ত কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলেই খবর। রেলের নিরাপত্তার দিকে আরও নজর দিক কেন্দ্র, আরজি সাধারণ মানুষের।

[এবার মুম্বইতে লাইনচ্যুত লোকাল ট্রেন, তীব্র আতঙ্কে যাত্রীরা]

উত্তরপ্রদেশে একের পর এক রেল দুর্ঘটনাকে কেন্দ্র করে সাধারণ রেলযাত্রীদের মধ্যে আশঙ্কা তৈরি হয়েছে। চারদিনে জোড়া রেল দুর্ঘটনার পরই রেলমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়ানোর ইচ্ছাপ্রকাশ করেছিলেন সুরেশ প্রভু। যদিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁকে ইস্তফা না দিয়ে শক্ত হাতে এর মোকাবিলা করতে বলেন। এরপরই শুক্রবার সকালে মুম্বই লোকান ট্রেন লাইনচ্যুত হওয়ায় ফের চাঞ্চল্য ছড়ায়। মাহিম জংশনের কাছে লাইনচ্যুত হয় হারবার লাইন ট্রেন। যদিও হতাহতের কোনও খবর নেই। তবে গণেশ চতুর্থীতে উৎসবের মেজাজে লোকাল ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হওয়ায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। একইভাবে শনিবার জনবহুল পাটনা স্টেশনে ট্রেনে আগুন লেগে যাওয়ায় উত্তেজনা তৈরি হয়।

[নাগাল্যান্ডের স্বাধীনতা চেয়ে তেরঙ্গায় আগুন তরুণীর, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে