Advertisement
Advertisement

Breaking News

Jharkhand

আগুন লেগেছে! গুজব শুনেই ট্রেন থেকে লাফ দিয়ে মালগাড়িতে পিষে মৃত ৩

এই ঘটনায় আহত হয়েছেন ৪ জন।

3 passengers mowed down after jumping off train over fire rumour in Jharkhand

ফাইল ছবি

Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:June 15, 2024 11:32 am
  • Updated:June 15, 2024 11:32 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝাড়খণ্ডের কুমান স্টেশনের কাছে বড় দুর্ঘটনা। ট্রেনে আগুন লাগার গুজব শুনে প্রাণ বাঁচাতে লাইনে ঝাঁপ দেন যাত্রীরা। আর তাতেই ঘটে বিপত্তি। উলটোদিক থেকে আসা একটি মালগাড়ি পিষে দেয় তাঁদের মধ্যে ৩ জনকে। ট্রেনে কাটা পড়ে সেখানেই মৃত্যু হয় ৩ জনের। এই ঘটনায় আহত হয়েছেন ৪ জন।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটে। তখন রাত ৮টা। দুরন্ত গতিতে ছুটছিল সাসারাম-রাঁচী ইন্টারসিটি এক্সপ্রেস। হঠাৎই ট্রেনের ভিতরে গুজব ছড়ায়। ইঞ্জিনে আগুন লেগেছে! এই শুনেই হুড়োহুড়ি পড়ে যায় ভিতরে। প্রাণ বাঁচাতে ট্রেনের বাইরে ঝাঁপিয়ে পড়েন কয়েকজন। কিন্তু তখন তাঁরা লক্ষ্য করেননি উলটদিক থেকে একটি মালগাড়ি আসছে। আর তাতেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

Advertisement

এই বিষয়ে রেল কর্তৃপক্ষ জানিয়েছে, ওই ট্রেনে কোনও আগুন লাগেনি। কোথা থেকে কী ভাবে গুজব রটেছে, তা জানা যায়নি। তবে গুজবের ফলে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। দুর্ঘটনার হাত থেকে বাঁচতে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেন বেশ কয়েকজন। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ ও উদ্ধারকারী দল। সেখান থেকে ৩ জনের দেহ উদ্ধার করা হয়। জখম হন ৪ জন। আহতদের এখনও চিকিৎসা চলছে হাসপাতালে।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ