Advertisement
Advertisement
Patna

স্কুল থেকে উদ্ধার তিন বছরের শিশুর দেহ, বিক্ষোভে অগ্নিগর্ভ পাটনা

ইতিমধ্যেই তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

3-Year-Old Found Dead In Premises, Patna School Set On Fire
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:May 17, 2024 3:12 pm
  • Updated:May 17, 2024 5:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিহারের একটি স্কুল থেকে উদ্ধার তিন বছরের এক শিশুর দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার অগ্নিগর্ভ হয়ে উঠল পাটনা(Patna)। ওই স্কুলের একটি দেওয়ালে আগুন লাগিয়ে দেন মৃত শিশুর পরিবারের সদস্যরা। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান এলাকার লোকজন। কীভাবে ওই শিশুর মৃত্যু হল তা জানতে তদন্তে নেমেছে পুলিশ। ইতিমধ্যেই তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

এএনআই সূত্রে খবর, এই ঘটনা পাটনার একটি বেসরকারি স্কুলের। সকালে স্কুলে গিয়েছিল শিশুটি। কিন্তু এদিন সময় পেরিয়ে গেলেও বাড়ি ফেরেনি সে। যা দেখে স্বাভাবিকভাবেই চিন্তিত হয়ে পড়েন তার পরিবারের সদস্যরা। দ্রুত স্কুলে গিয়ে খোঁজখবর নেওয়া শুরু করেন তাঁরা। কিন্তু অভিযোগ, স্কুল কর্তৃপক্ষের কাছ থেকে শিশুটির বিষয় জানতে চাইলেও তারা সব প্রশ্ন এড়িয়ে যায়। এতেই সন্দেহ হয় মৃত শিশুর পরিবারের।

Advertisement

[আরও পড়ুন: স্বাতীকে হেনস্থায় কেন চুপ কেজরি? প্রশ্ন তুলে সরব নির্মলা সীতারমণ]

এর পর সকলে আরও উদ্বিগ্ন হয়ে খোঁজাখুঁজি শুরু করেন। তখনই স্কুল প্রাঙ্গনের একটি নালার মধ্যে শিশুটিকে পড়ে থাকতে দেখেন। তার পরই ক্ষোভে ফেটে পড়েন সকলে। সঙ্গে সঙ্গে ওই স্কুলের একটি দেওয়ালে আগুন লাগিয়ে দেওয়া হয়। পাশাপাশি রাস্তায় নেমে টায়ারে আগুন লাগিয়ে দেন তাঁরা। বেশ কিছুক্ষণ রাস্তাও অবরোধ করে রাখেন। এর পর সেখানে পুলিশ পৌঁছলে তাদেরকে ঘিরেও বিক্ষোভ দেখান সকলে। তার পর শিশুটির দেহ উদ্ধার করে ধীরে ধীরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

এই ঘটনা প্রসঙ্গে পাটনার পুলিশ সুপার চন্দ্র প্রকাশ জানান, “যেভাবে নালায় শিশুটির দেহ লুকানো ছিল তাতে অপরাধের উদ্দেশ্য দেখা গিয়েছে। তাই খুনের মামলা রুজু করে এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। স্কুলের সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।” তিনি আরও জানান, ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুটির পরিবারের লোকজন দ্রুত অপরাধীকে ধরে শাস্তি দেওয়ার দাবি জানিয়েছে।

[আরও পড়ুন: ঋতুস্রাবের সময় পেটে লাথি! কেজরির সহায়কের বিরুদ্ধে বিস্ফোরক FIR স্বাতীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ