BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উত্তরপ্রদেশে হবু বরের সামনেই তরুণীর শ্লীলতাহানি, বারবার হাতজোড় করেও মিলল না রেহাই!

Published by: Biswadip Dey |    Posted: September 23, 2022 8:09 pm|    Updated: September 23, 2022 8:09 pm

3 youths brutally molest girl even as fiance falls at their feet in Uttar Pradesh। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী অবমাননায় ফের শিরোনামে উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। এক ভাইরাল ভিডিওয় দেখা গেল বাগদত্তের সামনেই শ্লীলতাহানি করা হচ্ছে এক তরুণীকে। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। জানা গিয়েছে, রাজ্যের প্রয়াগরাজে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই অভিযুক্তদের শনাক্ত করা হয়েছে। দ্রুত তাদের গ্রেপ্তার করা হবে।

ঠিক কী ঘটেছিল? উত্তরপ্রদেশ পুলিশের তরফে জানানো হয়েছে, এক তরুণী তাঁর হবু স্বামীর সঙ্গে নদীতীরে বেড়াতে গিয়েছিলেন। সেই সময়ই তিন দুষ্কৃতী সেখানে হাজির হয়। তারা সেখানে হাজির হয়ে ওই তরুণীর শ্লীলতাহানি করতে শুরু করে। সেই সঙ্গে মোবাইলে ভিডিও-ও তুলতে থাকে। দেখা যায়, তরুণীর বাগদত্ত তাদের পায়ে ধরে নিবৃত্ত করার চেষ্টা করছে। কিন্তু তবুও তাদের কোনও ভ্রূক্ষেপ লক্ষ করা যায়নি।

[আরও পড়ুন: অধিকৃত ইউক্রেনে গণভোট শুরু রাশিয়ার, পর্তুগালের সমান ভূখণ্ড হাতছাড়া কিয়েভের!]

এক টুইটেরাত্তি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রয়াগরাজের এসএসপির কাছে অভিযোগ জানান। পরে পুলিশ একটি মামলা রুজু করে তদন্ত শুরু করে। ক্রমে জানা যায়, ওই তিন অভিযুক্তের নাম শফিক, কায়ুম ও মসিক। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে উত্তরপ্রদেশ পুলিশের বিবৃতিতে বলা হয়, ‘ভাইরাল ভিডিওটির উপর ভিত্তি করে তদন্ত শুরু করে তিন অভিযুক্তকে শনাক্ত করা গিয়েছে। একটি মামলা ইতিমধ্যেই রুজু করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।’

প্রসঙ্গত, উত্তরপ্রদেশে নারী নির্যাতনের ঘটনা নতুন নয়। বারবার এই ধরনের ঘটনার কথা উঠে আসছে। উত্তরপ্রদেশের মোরাদাবাদে ১৫ বছরের এক নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণের পর তার পোশাক কেড়ে নেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল। এবার সামনে এল এই শ্লীলতাহানির অভিযোগের ঘটনাও।

[আরও পড়ুন: সঙ্গীর পকেটে কন্ডোমের রসিদ! রাগে নিজের রিভলবার চালিয়ে খুন করলেন মহিলা পুলিশকর্মী]

সংস্থা সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মোরাদাবাদে ঘটেছে ঘটনাটি। দুই সপ্তাহ আগে সেপ্টেম্বর মাসের ১ তারিখ অপহরণ ও গণধর্ষণ হলেও বিবস্ত্র অবস্থায় কিশোরীর বাড়ি ফেরার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপরই এই নিয়ে শোরগোল পড়ে যায়। বন্ধুদের সঙ্গে স্থানীয় একটি মেলায় গিয়েছিল কিশোরীটি। রাত ৮টা নাগাদ ফেরার সময় দুটি বাইকে আসা পাঁচ যুবক কিশোরীকে অপহরণ করে। এরপর একটি ঝোপের মধ্যে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। এমনকী ১৫ বছরের ওই কিশোরীর পোশাক কেড়ে নেয় অভিযুক্তরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে