BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

TMC in Tripura: ফের পুলিশি জুলুম! ত্রিপুরায় তৃণমূলের রাজভবন অভিযান আটকে দিল পুলিশ, আটক ৩০০

Published by: Paramita Paul |    Posted: January 5, 2022 4:02 pm|    Updated: January 5, 2022 4:29 pm

300 TMC workers arrested in Tripura | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ব্যুরো: ঘোষণা মতোই বুধবার ত্রিপুরায় (Tripura) রাজভবন অভিযান করল তৃণমূল নেতৃত্ব। আর সেই অভিযান ঘিরেই ধুন্ধুমার বাঁধল আগলরতলায়। অভিযোগ, পুলিশের অনুমতি ছাড়াই এই কর্মসূচি করে ঘাসফুল শিবির (TMC)। যার জেরে সুবল ভৌমিক-সহ ৩০০ তৃণমূল নেতা-কর্মীকে গ্রেপ্তার করল পুলিশ। রীতিমতো চ্যাংদোলা করে সুবল ভৌমিককে পুলিশের গাড়িতে তোলা হয়।

টিলার শহর ‘ত্রিপুরা’য় সংগঠন বৃদ্ধি করছে তৃণমূল (TMC in Tripura)। বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দেগেছে তাঁরা। এবার গেরুয়া শিবিরের ‘অপশাসনে’র বিরুদ্ধে ১৫ দফা দাবিতে রাজভবন অভিযান করেন তৃণমূল নেতা-কর্মীরা। এদিন রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বহু নেতা-কর্মীরা জড়ো হয়েছিলেন রাজভবনের সামনে। নেতৃত্বে ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় এবং সুবল ভৌমিকেরা। ওঠে বিজেপিবিরোধী স্লোগান-ও। আর সেই অভিযান ঘিরে উত্তপ্ত আগরতলার রাজপথ। এদিন অবশ্য ঘাসফুল নেতৃত্বের সঙ্গে দেখা করেননি ত্রিপুরার রাজ্যপাল।

[আরও পড়ুন: ছিঃ! মৃত্যুর পরও থামেনি ধর্ষণ! রাজস্থানের আদিবাসী কিশোরীর পরিণতিতে চাঞ্চল্য]

পুলিশের দাবি, এই কর্মসূচির জন্য আগেভাগে কোনও অনুমতি নেয়নি তৃণমূল নেতৃত্ব। বিনা অনুমতিতে জমায়েত করেছে তারা। এই অভিযোগ জমায়েতে অংশ নেওয়া সকল নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়। বাদ পড়েননি মহিলা কর্মীরাও। রীতিমতো টেনে-হিঁচড়ে তাঁদের পুলিশের গাড়িতে তোলা হয়। আপাতত আগরতলার বিভিন্ন থানায় তাঁদের আটকে রাখা হয়েছে বলে অভিযোগ।

 

[আরও পড়ুন: ওমিক্রনের থেকেও সংক্রামক! উদ্বেগ বাড়িয়ে ফ্রান্সে মিলল করোনার নয়া স্ট্রেন]

প্রসঙ্গত, ত্রিপুরা পুরভোটের ফলপ্রকাশের পরই গণআন্দোলনের ডাক দিয়েছিল তৃণমূল। আগরতলার ওরিয়েন্ট চৌমুহনিতে গণঅবস্থানের কথা ছিল স্থানীয় তৃণমূল নেতা-কর্মীদের। ৪৮ ঘণ্টা আগে কর্মসূচির জন্য অনুমতিও চাওয়া হয়। কিন্তু সেই অবস্থানে বাধা দেয় পুলিশ। পশ্চিম ত্রিপুরার এসডিপিও (সদর) রমেশ যাদব তৃণমূলের রাজ্য আহ্বায়ক সুবল ভৌমিককে চিঠিতে জানান, ওই স্থানে গণ অবস্থানের অনুমতি দেওয়া সম্ভব নয়। কাজের দিনে বেশি সংখ্যায় লোক হলে ট্রাফিক সমস্যা ও সাধারণ মানুষের দুর্ভোগ হতে পারে বলে চিঠিতে সাফাই দেওয়া হয়েছিল। এবার আটকে দেওয়া হল তৃণমূলের রাজভবন অভিযানও।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে