Advertisement
Advertisement
Uttar Pradesh accident

ঘন কুয়াশায় ঢাকা উত্তরপ্রদেশের রাস্তায় ভয়াবহ দুর্ঘটনা! গাড়ি-ট্রাকের সংঘর্ষে মৃত ৬

দুর্ঘটনা ঘটেছে যমুনা এক্সপ্রেসওয়েতেও।

6 killed in accident at Agra-Lucknow Expressway as car rams into truck in Kannauj | Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:February 13, 2021 12:18 pm
  • Updated:February 13, 2021 12:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘন কুয়াশার কারণে শনিবার সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা (Accident) উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কনৌজে (Kannauj)। আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে একটি গাড়ি এবং ট্রাকের সংঘর্ষে মৃত্যু হয়েছে ৬ জনের। ঘটনাস্থলে দ্রুত পৌঁছে উদ্ধারকাজ শুরু করে পুলিশ। দুর্ঘটনায় মৃতদের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে কুয়াশার কারণেই যমুনা এক্সপ্রেসওয়েতে ছ’টি গাড়ি পরস্পরকে ধাক্কা মারে। ওই দুর্ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন।

আজ ভোরে কনৌজের তেলগ্রামে দুর্ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, লখনউ থেকে মেহদিপুর বালাজির পথে যাচ্ছিল গাড়িটি। তখনই কুয়াশার কারণে দৃশ্যমানতার সমস্যায় সেটি গিয়ে প্রবল জোরে ধাক্কা মারে উলটো দিক থেকে আসা ট্রাকটিকে। ধাক্কার চোটে গাড়িটির সামনের অংশ মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। গাড়িতে থাকা ছ’জনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই মর্মান্তিক ঘটনায় শোকপ্রকাশ করে পরিস্থিতির দিকে নজর রাখার জন্য সিনিয়র অফিসারদের নির্দেশ দিয়েছেন।

Advertisement

[আরও পড়ুন: আমেরিকার ছায়া রোহতকে, কুস্তির আখড়ায় ঢুকে এলোপাথাড়ি গুলি বন্দুকবাজের, মৃত ৫]

প্রসঙ্গত, আজ কুয়াশার কারণে ভোরের দিকে দৃশ্যমানতার সমস্যা হয় উত্তরপ্রদেশ, দিল্লি-সহ উত্তর ভারতের বহু রাজ্যেই। দিল্লির ইন্ডিয়া গেট, রাষ্ট্রপতি ভবন ও রাজপথে শূন্য দৃশ্যমানতা ছিল বলে জানা গিয়েছে। উত্তরপ্রদেশেও বহু অংশেই এক মিটার দূরের বস্তুকে দেখা যাচ্ছিল না। সেই কারণেই এদিনের ভোরে ঘটে গেল এই মারাত্মক দুর্ঘটনাটি। কাল রবিবারও পাঞ্জাব, হরিয়ানা, চণ্ডীগড়, দিল্লি, পূর্ব উত্তরপ্রদেশ, উত্তর-পূর্ব রাজস্থানে ঘন কুয়াশার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দপ্তর।

[আরও পড়ুন: বিহারে প্রশান্ত কিশোরের পৈতৃক বাড়ির একাংশ গুঁড়িয়ে দিল প্রশাসন, নেপথ্যে রাজনৈতিক চক্রান্ত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ