BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জম্মুতে একই পরিবারের ৬ সদস্যের রহস্যমৃত্যু, কারণ নিয়ে ধন্দে পুলিশ

Published by: Kishore Ghosh |    Posted: August 17, 2022 9:59 am|    Updated: August 17, 2022 10:07 am

6 Of a Family Found Dead At Home In Jammu | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মুতে (Jammu) একই পরিবারের ৬ জনের রহস্যমৃত্যু। এদিন ওই পরিবারটির বাড়ি থেকে ৬ জনের দেহ উদ্ধার করে পুলিশ। ঠিক কী কারণে, কীভাবে একসঙ্গে পরিবারের এতজন সদস্যের মৃত্যু হয়েছে সেই বিষয়ে এখনও পর্যন্ত জানানো হয়নি জম্মু ও কাশ্মীর (Jammu and Kashmir) পুলিশের তরফে।

আপাতত পুলিশ সূত্রে মৃতদের পরিচয় জানা গিয়েছে। মৃতরা হলেন সাকিনা বেগম, তাঁর দুই মেয়ে নাসিমা আখতার ও রুবিনা বানো ও ছেলে জাফর সলিম। এছাড়াও সাকিনার আরও দুই আত্মীয় নূর উল হাবিব এবং সাজিদ আহমেদের দেহ উদ্ধার হয়েছে এদিন। জম্মুর সিধরা (Sidhra) এলাকায় একটি বাড়িতে থাকত পরিবারটি। সেখান থেকেই এদিন সকালে দেহ উদ্ধার করে পুলিশ। জম্মুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ৬টি দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্যে। বাড়িটিকে সিল করে মৃত্যুরহস্য উন্মোচনে তদন্ত চালাচ্ছে জম্মু ও কাশ্মীর পুলিশ।

[আরও পড়ুন: ফের দেশের দৈনিক করোনা সংক্রমণ ১০ হাজারের নিচে, বিনামূল্যে বুস্টার মিলবে সেপ্টেম্বর পর্যন্ত]

এদিকে কাশ্মীরি পণ্ডিত হত্যা নিয়ে ফের উত্তপ্ত জম্মু-সহ গোটা ভূস্বর্গ। গতকাল স্বাধীনতা দিবসের পরদিনে জঙ্গি হামলায় মৃত্যু হয়েছে এক কাশ্মীরি পণ্ডিতের। ওই হামলায় গুরুতর আহত হয়েছেন তাঁর ভাই। সোপিয়ানের চটিগ্রামে ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতের নাম সুনীল কুমার। তাঁর ভাইয়ের নাম পিন্টু কুমার। এক আপেল বাগানে আচমকাই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন সুনীল। গুলিবিদ্ধ পিন্টু হাসপাতালে চিকিৎসাধীন। 

[আরও পড়ুন: কৃষ্ণের প্রকৃত জন্মস্থান! শাহী মসজিদে পুজোর দাবিতে যোগীকে চিঠি হিন্দু মহাসভার সদস্যর]

গত সপ্তাহ থেকে নতুন করে জঙ্গি হামলা শুরু হয়েছে কাশ্মীর উপত্যকায়। বৃহস্পতিবার রাজৌরি টাউন থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে সেনাবাহিনীর (Indian Army) একটি ঘাঁটিতে আত্মঘাতী হামলা চালায় সন্ত্রাসবাদীরা। আচমকা সেনাশিবিরে ঢুকে প্রচণ্ড গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেন জওয়ানরা। সেনা সূত্রে খবর, বেশ কিছুক্ষণ ধরে চলা লড়াইয়ের পর শহিদ হন তিন জওয়ান। সেনার পালটা গুলিতে দুই আত্মঘাতী জঙ্গি নিহত হয়। সেনা সূত্রে জানা গিয়েছে, সুবেদার রাজেন্দ্র প্রসাদ এবং মনোজ কুমার, লক্ষ্মণন ডি, নিশান্ত মালিক নামের তিন রাইফেলম্যান ওই হামলায় শহিদ হন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে