BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মহারাষ্ট্রে বহুতল ভেঙে মৃত্যু অন্তত ৭ জনের, অনেকের আটকে থাকার আশঙ্কা

Published by: Biswadip Dey |    Posted: May 29, 2021 11:54 am|    Updated: May 29, 2021 11:54 am

7 dead, several feared trapped as slab of building collapses in Maharashtra's Thane | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বহুতলের একাংশ ভেঙে পড়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মহারাষ্ট্রের (Maharashtra) থানে (Thane) জেলার উল্লাসনগরে। শুক্রবার রাতে আচমকাই বাড়িটির একটি চাঙর উপর থেকে নিচে ভেঙে পড়ে। ঘটনায় অন্তত ৭ জনের মৃত্যু হয়েছে। ধ্বংসস্তূপের ভিতরে এখনও ৪ থেকে ৫ জনের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে।

উল্লাসনগর পুরসভার তরফে জানানো হয়েছে, ঘটনাটি ঘটে নেহরু চক এলাকার সাই সিদ্ধি নামের বহুতলে। পাঁচতলা ওই বিল্ডিংয়ের একদম উপরের তলা থেকেই বিরাট একটি চাঙর খসে পড়ে। আর তারই তলায় চাপায় পড়ে যান অন্তত ১২-১২ জন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় দমকল ও জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা। ধ্বংসস্তূপ থেকে বের করে আনা হয় ৭ জনের দেহ। চিকিৎসকরা তাঁদের সকলকেই মৃত বলে ঘোষণা করেন। মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

[আরও পড়ুন: লকডাউনের সুফল! ফের কমল দেশের দৈনিক করোনা সংক্রমণ, ঊর্ধ্বমুখী সুস্থতার হার]

ওই দুর্ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ধ্বংসস্তূপের ভিতরে কতজন আটকে আছেন, তা নিশ্চিত করে এখনও বলা যায়নি। তবে মনে করা হচ্ছে সব মিলিয়ে এখনও অন্তত ৪-৫ জন চাপা পড়ে রয়েছেন ধ্বংসস্তূপের ভিতরে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, শুক্রবার রাত ৯টা নাগাদ আচমকাই হুড়মুড় করে কিছু ভেঙে পড়ার শব্দ শুনে সকলে দৌড়ে আসেন। তখনই চোখে পড়ে কী অঘটন ঘটে গিয়েছে। ২৬ বছরের পুরনো এই বাড়িতে মোট ২৯টি ফ্ল্যাট রয়েছে। 

উল্লেখ্য, কয়েক দিন আগেও একই রকম দুর্ঘটনা ঘটেছিল উল্লাসনগরে। গত ১৫ মে একই ভাবে মোহিনী প্যালেস নামের এক বহুতলের চাঙর খসে পড়ে। সেই দুর্ঘটনায় প্রাণ হারান ৫ জন। তাদের মধ্যে একটি ১২ বছরের কিশোরও ছিল।২ সপ্তাহের মধ্যে আবারও এরকম একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে তাই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

[আরও পড়ুন: দিনেদুপুরে রাস্তাতেই গুলিতে ঝাঁজরা চিকিৎসক দম্পতি, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement