BREAKING NEWS

৪ আষাঢ়  ১৪২৮  শনিবার ১৯ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দিনেদুপুরে রাস্তাতেই গুলিতে ঝাঁজরা চিকিৎসক দম্পতি, ভাইরাল ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: May 29, 2021 8:58 am|    Updated: May 29, 2021 9:01 am

Doctor couple shot dead in broad daylight in Bharatpur Rajasthan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেন কোনও সিনেমার দৃশ্য। দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় চিকিৎসক দম্পতির গাড়ি থামিয়ে তাঁদের গুলি করে খুন করল দুই দুষ্কৃতী। রাজস্থানের (Rajasthan) ভরতপুর এলাকায় ঘটেছে ঘটনাটি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে সিসিটিভি ফুটেজে রেকর্ড হওয়া খুনের দৃশ্য। কাঠগড়ায় রাজস্থান প্রশাসন। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা।

নিহত চিকিৎসকদের নাম সুদীপ গুপ্ত এবং সীমা গুপ্ত। ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, গাড়িতে করে যাচ্ছিলেন ওই দম্পতি। রাস্তার মাঝখানে তাঁদের গাড়ির সামনে বাইকে করে চলে আসে দুই দুষ্কৃতী। একজনের মুখ গামছা জাতীয় কোনও কাপড় দিয়ে ঢাকা ছিল। আরেকজন তাও পরেনি। খুব শান্তভাবে গামছা দিয়ে মুখ ঢাকা দুষ্কৃতী গাড়ির সামনে এগিয়ে যায়। তারপর আচমকা বন্দুক বার করে ডাক্তার দম্পতিকে গুলি করে। ঘটনার পরই বাইক নিয়েই চম্পট দেয়।

[আরও পড়ুন: ‘প্রধানমন্ত্রীর সঙ্গে মমতার আচরণ দুর্ভাগ্যজনক’, রিভিউ মিটিং ইস্যুতে তোপ রাজনাথ-নাড্ডাদের]

ঘটনাস্থলেই মৃত্যু হয় ডাক্তার দম্পতির। ভিডিও ভাইরাল হওয়ার পরই দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি শুরু করেছে স্থানীয় পুলিশ। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে খবর।  উল্লেখ্য, কিছুদিন আগেই ভরতপুরের বিজেপি সাংসদ রঞ্জিতা কোলির (MP Ranjeeta Koli) গাড়িতে হামলা হয়। ধারসোনি গ্রামের কাছে ঘটে এই ঘটনা। পুলিশ সেই ঘটনারও তদন্ত শুরু করেছেন। তবে সেক্ষেত্রেও দুষ্কৃতীরা অধরা। পরপর এই দুষ্কৃতী হামলার ঘটনায় রাজস্থানের কংগ্রেস সরকারকে একহাত নিয়েছেন রাজ্যের বিজেপি প্রধান সতীশ পুনিয়া (Satish Poonia)। তিনি জানান, মুখ্যমন্ত্রী অশোক গেহলটের (Ashok Gehlot) এ বিষয়ে কড়া পদক্ষেপ নেওয়া উচিত। রাজ্যের আইনশৃঙ্খলা তলানিতে এসে ঠেকেছে। তিনি যদি উপযুক্ত ব্যবস্থা না নেন তাহলে রাস্তায় নেমে প্রতিবাদের সরব হবেন রাজ্যের মানুষ।  

[আরও পড়ুন: প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগে রেকর্ড ভারতের, রাজ্যগুলির মধ্যে শীর্ষে সেই গুজরাট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement