BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মর্মান্তিক দুর্ঘটনা! বিহারে একই পরিবারের সাতজনকে পিষে দিল লরি

Published by: Paramita Paul |    Posted: June 15, 2020 3:24 pm|    Updated: June 15, 2020 3:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মর্মান্তিক দুর্ঘটনা বিহারে (Bihar)। সপ্তাহের শুরুতেই লরির চাকা পিষে দিল ১১ জনকে। সোমবার সকালে ঘটনাস্থলে্ই সাতজনের মৃত্যু হয়। বাকি চারজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। ঘাতক লরিটি পলাতক। তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঔরঙ্গাবাদ জেলায় পারিবারিক অনুষ্ঠানে এসেছিলেন ওই ১১ জন। সোমবার সকালে সেখান থেকেই অটোয় চেপে গয়া জেলার নিজেদের গ্রামে ফিরছিলেন। সেই সময় দুনম্বর জাতীয় সড়ক জিটি রোডের উপর একটি লরি এসে দুটো আটো রিক্সায় ধাক্কা মারে। লরির চাকায় পিষ্ট হন সাতজন। বাকি চারজন গুরুতর জখম হয়েছেন। নিকটবর্তী পুলিশ স্টেশন আমাস পুলিশ ফাঁড়ির কর্মীরা এসে তাঁদের উদ্ধার করেন। হাসপাতালে নিয়ে গেলে সাতজনকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে বাকি চারজনের চিকিৎসা চলছে।

[আরও পড়ুন : ‘নেপাল ও ভারতের সম্পর্ক অবিচ্ছেদ্য, আলোচনাতেই ভুল বোঝাবুঝির অবসান হবে’, বলছেন রাজনাথ]

পুলিশের সিনিয়র এসপি রাজীব মিশ্র জানান, ঔরঙ্গাবাদ থেকে গয়ায় ফিরছিলেন ওই ১১ জন। সেইসময় উলটো দিক থেকে আসা আরেকটি লরি অটোদুটিকে ধাক্কা মারে। সাতজনকে পিষে দেয়। ঘাতক লরির চালক পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, লরির চালক গাড়ি চালাতে চালাতে ঘুমিয়ে পড়েছিলেন, তাই নিয়ন্ত্রণ রাখতে পারেননি। তবে চালকের নেশা করে থাকার সম্ভবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

[আরও পড়ুন :ভারত-নেপাল সীমান্তে রহস্যজনকভাবে লোপাট বর্ডার পিলার, চাঞ্চল্যকর তথ্য দিল SSB]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement