BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ত্রিপুরায় লুকোচুরি খেলার নাম করে তৃতীয় শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ! অভিযুক্ত ৭ নাবালক

Published by: Suparna Majumder |    Posted: August 31, 2020 10:14 am|    Updated: August 31, 2020 10:20 am

8-year-old girl allegedly 7 Teen-aged boy in Tripura

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাকালেও (CoronaVirus) ধর্ষকের কবল থেকে রেহাই পেল না ৮ বছরের নাবালিকা। লুকোচুরি খেলার নাম করে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ৭ নাবালকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ত্রিপুরায় (Tripura)।

[আরও পড়ুন: নোংরা করোনা হাসপাতালের শৌচাগার, PPE কিট পরে সাফাই অভিযানে খোদ স্বাস্থ্যমন্ত্রী]

স্থানীয় সাব-ডিভিশনাল পুলিশ অফিসার প্রিয়া মাধুরী মজুমদার (Priya Madhuri Majumder) জানান, ৭ জনের বিরুদ্ধে নাবালিকার বাবা থানায় গণধর্ষণের অভিযোগ জানিয়েছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পশ্চিম ত্রিপুরা জেলার নাবালিকার বাড়ি। স্কুল থেকে ফিরে খেলতে গিয়েছিল তৃতীয় শ্রেণির ওই ছাত্রী। সেই সময় লুকোচুরি খেলার নাম করে তাকে গণধর্ষণ করে ৭ নাবালক। বাড়িতে এসে মা-বাবাকে বিষয়টি জানায় নাবালিকা। মেয়ের কথা শুনেই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা। ৭ জনের মধ্যে ৪ জন অভিযুক্তকে জুভেনাইল হোমে রাখা হয়েছে। ২ জন নাবালকের করোনা (COVID-19) পরীক্ষার ফল পজিটিভ আসায় তাদের হাসপাতালে ভরতি করা হয়েছে। আরেক অভিযুক্ত এখনও পর্যন্ত পলাতক। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। নাবালিকারও মেডিক্যাল পরীক্ষা করানো হবে। স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে নাবালিকের মানসিক পরিস্থিতিরও খেয়াল রাখা হচ্ছে।

[আরও পড়ুন:পুরোপুরি সুস্থ অমিত শাহ! ছাড়া পেলেন দিল্লির এইমস হাসপাতাল থেকে]

ত্রিপুরার পাশাপাশি নাবালিকা ধর্ষণের ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মহারাজগঞ্জ জেলাতেও। স্থানীয় সোহাগি বারওয়া বন্যপ্রাণী সংরক্ষিত (Sohagi Barwa Wildlife Sanctuary) এলাকার জঙ্গলে ১২ বছরের কিশোরীর দেহ উদ্ধার হয়েছে। শুক্রবার থেকে নিখোঁজ ছিল স্থানীয় ওই কিশোরী। মৃতদেহের প্রাথমিক ময়নাতদন্তের পর তার শরীরে ধর্ষণের প্রমাণ মিলেছে। ঘটনায় একজন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীর মৃতদেহ চূড়ান্ত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।  

[আরও পড়ুন: পরীক্ষার একদিন আগেও NEET-JEE নিয়ে অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে আজ রিভিউ পিটিশনের শুনানি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে