Advertisement
Advertisement
Hyderabad

দীপাবলিতে আগুনের গ্রাসে বহুতল, অগ্নিকাণ্ডে মৃত কমপক্ষে ৯

আগুন লাগে বহুতলের নিচের তলার গোডাউনে।

9 Dead In Massive Fire At Hyderabad | Sangbad Pratdin
Published by: Kishore Ghosh
  • Posted:November 13, 2023 12:40 pm
  • Updated:November 13, 2023 1:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপাবলির আনন্দ-উৎসব শোকে পরিণত হল হায়দরাবাদের (Hyderabad) নামপল্লী এলাকায়। সেখানকার একটি বহুতলে আগুনের গ্রাসে প্রাণ গেল ৯ জনের। এই ঘটনায় জখম হয়েছেন তিন জন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও দমকল বাহিনী। জখমদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সকাল সাড়ে ৯টা নাগাদ বহুতলে আগুন লাগার খবর মেলে। নিচের তলার গোডাউনে আগুন লাগে। সেখানে রাসায়নিক মজুত থাকায় তা ভয়ংকর রূপ ধারণ করে। প্রত্যক্ষদর্শীদের দাবি, গোডাউনে একটি গাড়ি মেরামত করা হচ্ছিল। সেই সময় আগুনের ফুলকি থেকেই ভয়াবহ দুর্ঘটনা। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও দমকল বাহিনী। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টের নির্দেশ উড়িয়ে ফাটল দেদার বাজি, দীপাবলির পরই ফের ‘গ্যাসচেম্বার’ দিল্লি!]

যদিও ততক্ষণে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ৯ জনের। গুরুতর জখম তিন জনকে উদ্ধার করে হাসপাতাল ভর্তি করা হয়েছে। দমকল কর্মীরা জানান, নিচের তলায় আগুন লাগতেই বহুতলের উপরের তলগুলিতে ছুটে পালাতে থাকেন অনেকেই। এখনও পর্যন্ত মোট ২১ জনকে উদ্ধার করা হয়েছে বাড়িটি থেকে। ১০ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে প্রশাসন। আগুন লাগার প্রকৃত কারণ জানার চেষ্টা করছেন পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা। 

[আরও পড়ুন: ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবনে দীপাবলি, সুনাককে বিরাটের সই করা ব্যাট উপহার জয়শংকরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ