BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সর্বনাশা নেশা! মদ না পেয়ে স্যানিটাইজার পান করে অন্তত ৯ জনের মৃত্যু অন্ধ্রপ্রদেশে

Published by: Subhamay Mandal |    Posted: July 31, 2020 2:58 pm|    Updated: July 31, 2020 2:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেশার টানে পাগল পাগল অবস্থা। কিন্তু মদ নেই। তাহলে উপায়? করোনা আবহে এখন ঘরে ঘরে হ্যান্ড স্যানিটাইজার। অ্যালকোহল মিশ্রিত এই তরলেই চলল নেশা। ভয়ংকর কাণ্ডের জেরে মৃত্যুর মুখে ঢলে পড়লেন অনন্ত ৯ জন মানুষ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের প্রকাশম জেলার কুরিচেড়ু শহরে। বুধবার থেকে শুক্রবার পর্যন্ত পরপর ৯ জনের মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে তিন জন ভিক্ষুক আর বাকিরা বসতিবাসী। বুধবার রাতে প্রথমে একজনের মৃত্যু হয়। তারপর দুজনের মৃত্যু হয় বৃহস্পতিবার এবং ছ’জনের মৃত্যু হয় শুক্রবার ভোরে। পুলিশ সুপার জানিয়েছেন, লকডাউনে মদের দোকান বন্ধ থাকায় প্রত্যেকে হ্যান্ড স্যানিটাইজার পান করে। স্থানীয় এক দুর্গা মন্দিরের বাইরে বসে থাকা ভিক্ষুকের প্রথমে পাকস্থলীতে জ্বালা অনুভূত হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। তারপর একে একে তাঁর সঙ্গে যাঁরা যাঁরা এই কাণ্ড করেছিল তাঁদেরও একই পরিণতি হয়।

[আরও পড়ুন: মহিলার গোপনাঙ্গ থেকে সোয়াব নিয়ে কোভিড পরীক্ষা, হাজতে অভিযুক্ত]

পুলিশ জানিয়েছে, স্থানীয় সমস্ত ওষুধের দোকানগুলিতে হানা দিয়ে স্যানিটাইজার বাজেয়াপ্ত করা হয়েছে। সেগুলি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পুলিশের অনুমান, আক্রান্তরা প্রত্যেকে স্যানিটাইজারের সঙ্গে আরও বিষাক্ত কিছু মিশিয়ে খেয়েছিল। এদিকে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার জন্য অন্ধ্রপ্রদেশে লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে। যার ফলে রাজ্যজুড়ে সমস্ত মদের দোকান বন্ধ। আর এর ফলে নেশার টানে বিষাক্ত জিনিস পান করছেন নেশাতুররা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement