BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তরপ্রদেশে ট্রাক ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত দুই নাবালক-সহ ৯

Published by: Soumya Mukherjee |    Posted: June 5, 2020 12:04 pm|    Updated: June 5, 2020 12:04 pm

9 killed as SUV collides with container truck in UP’s Pratapgarh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে ট্রাকের সঙ্গে একটি স্করপিও গাড়ির মুখোমুখি সংঘর্ষের ফলে মৃত্যু হল দুই নাবালক-সহ ৯ জনের। শুক্রবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে প্রতাপগড়ের নবাবগঞ্জ থানার অন্তর্গত ওয়াজিদপুর গ্রামে। ভয়াবহ এই দুর্ঘটনার ফলে গুরুতর জখম হওয়া একজন যাত্রীকে হাসপাতালে ভরতি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পাশাপাশি জখম ব্যক্তি যাতে সঠিক চিকিৎসা পান তা দেখার নির্দেশ দিয়েছেন প্রশাসনিক আধিকারিকদের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চালক-সহ ১০ জন যাত্রীকে নিয়ে একটি স্করপিও রাজস্থান থেকে বিহারের ভোজপুরে আসছিল। এদিকে প্রচণ্ড বৃষ্টির জন্য রাস্তা পিছল ছিল। শুক্রবার সকালে ওয়াজিদপুর এলাকা দিয়ে যাওয়ার সময়ে আচমকা সামনে থাকা আসা একটি কনটেনার ট্রাককে ধাক্কা মারে গাড়িটি। আর সঙ্গে সঙ্গে দুমড়ে যায়। পরে পুলিশ এসে গ্যাসকাটার দিয়ে গাড়ির বিভিন্ন অংশ কেটে ভিতরে থাকা যাত্রীদের মৃতদেহ বাইরে বের করে নিয়ে আসে। আর গুরুতর জখম অবস্থায় থাকা এক যাত্রীকে হাসপাতালে ভরতি করা হয়। মৃতদের মধ্যে দুজন নাবালক, তিনজন মহিলা ও চারজন পুরুষ রয়েছে।

[আরও পড়ুন: সপ্তমে করোনা সংক্রমণ, ৪৮ ঘণ্টার মধ্যে ইটালিকে টপকে যাবে ভারত ]

এপ্রসঙ্গে প্রতাপগড়ের পুলিশ সুপার বলেন, রাজস্থান থেকে বিহারের ভোজপুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল ওই গাড়িতে থাকা যাত্রীরা। নবাবগঞ্জ থানার অন্তর্গত এলাকায় একটি ট্রাকে ধাক্কা মারার ফলে এই দুর্ঘটনা ঘটে। এর ফলে ৯ জনের মৃত্যু হয়েছে ও একজন জখম হয়েছে।

[আরও পড়ুন: ঠাঁই হল না ট্রেনে, শেষ সঞ্চয় দিয়ে গাড়ি কিনে বাড়ি ফিরলেন পরিযায়ী শ্রমিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে