BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছটপুজো সেরে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, অসমে প্রাণ গেল অন্তত ৯ জনের

Published by: Sayani Sen |    Posted: November 11, 2021 11:50 am|    Updated: November 11, 2021 11:56 am

9 people killed in an accident between truck and auto rickshaw at Assam। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছটপুজো সেরে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা। অসমের (Assam) করিমগঞ্জের পাথরখাণ্ডিতে দুর্ঘটনাটি ঘটে। অটোয় লরির ধাক্কায় প্রাণ হারালেন অন্তত ৯ জন। নিহতদের মধ্যে তিনজন শিশু। দুর্ঘটনার পর থেকেই পলাতক লরিচালক।

বৃহস্পতিবার ছটপুজো সেরে ৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে ফিরছিলেন একই পরিবারের বেশ কয়েকজন। তাঁরা প্রত্যেকে অটোয় ছিলেন। পাথরখাণ্ডির কাছে উলটোদিক থেকে আসা একটি লরি ধাক্কা মারে অটোয়। তাতেই ঘটনাস্থলে ন’জনের মৃ্ত্যু হয়। তাদের মধ্যে তিনজন শিশুও রয়েছে।

[আরও পড়ুন: নেশার টাকা দিতে আপত্তি, মাকে খুনের পর ডোবায় দেহ ফেলল ছেলে]

খবর পাওয়মাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দুর্ঘটনাস্থল থেকে একে একে মৃতদেহগুলি উদ্ধার করা হয়। সেগুলি ময়নাতদন্তেও পাঠানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত অটোটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। তবে লরিটিকে আটক করা সম্ভব হয়নি। অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা বলেন, “অটোয় ধাক্কা দেওয়ার পরই লরিচালক পালিয়ে যায়। লরিচালকের খোঁজ চলছে।”

অসমের আগে গত বুধবার রাজস্থানেও (Rajasthan) মর্মান্তিক পথ দুর্ঘটনা প্রাণ কাড়ে অন্তত ১২ জনের। বুধবার সকাল ৯টা ৫৫ মিনিট নাগাদ বাসটি বাড়মের-যোধপুর হাইওয়ের বালোত্রা অঞ্চলের পাশ দিয়ে যাচ্ছিল। বাসটিতে অন্তত ২৫ জন যাত্রী ছিলেন। সেই সময় উলটো দিক থেকে আসা ট্যাঙ্কারটি দ্রুত গতিতে ধাক্কা মারে সেটিকে। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় বাসে। জীবন্ত অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারান অন্তত ১২ জন।

[আরও পড়ুন: সত্তরের বৃদ্ধকে বিয়ে করতে চেয়ে ৭০ জন পাত্রীর ফোন, আগ্রহী ২৪-২৫ বছরের যুবতীরাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে