BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্কুলেই ছাত্রীদের গণধর্ষণ করে শিক্ষকরা! দিদিমণিরা তোলে ভিডিও, প্রকাশ্যে নক্কারজনক ঘটনা

Published by: Tiyasha Sarkar |    Posted: December 8, 2021 4:34 pm|    Updated: December 8, 2021 4:34 pm

9 Teachers, School Principal Gangrape Students In Rajasthan for 1 Year | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুলের ভিতর দিনের পর দিন ছাত্রীদের গণধর্ষণ। অভিযোগের তির ৯ শিক্ষক ও প্রিন্সিপালের দিকে। নক্কারজনক ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) আলয়ার জেলায়। ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।

এক নির্যাতিতার বাবা পুলিশের দ্বারস্থ হতেই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। অভিযোগকারীর মেয়ে দশম শ্রেণির ছাত্রী। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে ওই নাবালিকা স্কুল যেতে অনিহা প্রকাশ করছিল। তা নিয়ে স্বাভাবিকভাবেই চিন্তিত ছিলেন অভিভাবকরা। নাবালিকাকে চেপে ধরেন বাবা-মা। জিজ্ঞেস করা হয়, কেন সে স্কুলে যেতে চায় না। সেই সময়ই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য।

[আরও পড়ুন: CDS Bipin Rawat: এই প্রথম নয়, বহুবার দুর্ঘটনার মুখে পড়েছে Mi-17 হেলিকপ্টার]

নাবালিকা জানান, একবছরেরও বেশি সময় ধরে তাকে গণধর্ষণ করেছে স্কুলের শিক্ষকরা। তাতে শামিল ছিলেন প্রিন্সিপালও। অভিযোগ, স্কুলের মহিলা শিক্ষকরা সহযোগিতা করতেন অভিযুক্তদের। ঘটনার ভিডিও করতেন তারা। শুধুমাত্র ওই নাবালিকা নয়, আরও একাধিক পড়ুয়া ওই শিক্ষকদের লালসার শিকার। তাদের মধ্যে রয়েছে তৃতীয়, চতুর্থ, ষষ্ঠশ্রেণির ছাত্রীরাও। কাউকে বিষয়টি জানানো হলে তাদের খুনের হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ নির্যাতিতাদের।

এক নির্যাতিতা জানিয়েছে, এক মহিলা শিক্ষিকাকে গোটা বিষয়টি সে জানিয়েছিল। কিন্তু সহযোগিতার পরিবর্তে সেও বিষয়টি কাউকে না জানানোর পরামর্শ দেন। পরবর্তীতে ওই শিক্ষিকার উপস্থিতিতে তার উপর যৌন নির্যাতন করা হয়। যে নির্যাতিতার বাবা পুলিশের দ্বারস্থ হয়েছেন তাঁর অভিযোগ, প্রথমে স্কুলের প্রিন্সিপালকে জানানো হয়েছিল। তিনি অভিযোগ মানতে চাননি বরং পুলিশের দ্বারস্থ হলে খুনের হুমকি দেন। চোখ রাঙানি উপেক্ষা করেই পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের। তাদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা করা হয়েছে।

[আরও পড়ুন: তামিলনাড়ুতে ভেঙে পড়ল সেনা চপার, ছিলেন সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে