১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এ কোন সমাজ? ‘ঘুষ’ না মেলায় কিশোর ডিম বিক্রেতার ঠেলাগাড়ি উলটে দিল সিভিক পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 24, 2020 5:36 pm|    Updated: July 24, 2020 7:32 pm

A 14-year-old boy's cart carrying eggs was allegedly overturned Thursday by the civic officials

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ঘুষ’ দিতে রাজি না হওয়ায় বছর ১৪-এর এক ডিম বিক্রেতার সঙ্গে নজিরবিহীন আচরণ করলেন ২ সিভিক পুলিশ। ঠেলা উলটে ফেলে ভেঙে দেওয়া হয় তাঁর গাড়িতে থাকা সমস্ত ডিম! মধ্যপ্রদেশের ইন্দোরের এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় তুলেছেন নেটিজেনরা।

করোনা (Corona Virus)-লকডাউনের (Lockdown) জেরে আর্থিক সমস্যায় অধিকাংশ মানুষ। প্রতিমুহূর্তে বেঁচে থাকার লড়াই চালিয়ে যেতে হচ্ছে কম-বেশি প্রত্যেককেই। সেরকম খানিকটা বাধ্য হয়েই পেটের তাগিদে ডিম বিক্রি শুরু হয়েছিল ইন্দোরের এক কিশোর। প্রতিদিনই নির্দিষ্ট সময়ে ডিম বোঝাই ঠেলাগাড়ি নিয়ে সে হাজির হতো রাস্তায়। এদিনও তার অন্যথা হয়নি। গোল বাঁধে ২ সিভিক পুলিশ সেখানে যেতেই। জানা গিয়েছে, এদিন সকালে ওই ২ সিভিক পুলিশ কিশোরকে তার ঠেলাগাড়ি সরাতে বলে। কিন্তু তাতে রাজি হয়নি সে। কিশোরের কথায়, এরপরই তার কাছে ১০০ টাকা চায় ওই সিভিক পুলিশরা। কিশোরের অভিযোগ, সেই টাকা দিতে সে রাজি না হওয়ার কারণেই তার ঠেলা উলটে সব ডিম ফেলে ভেঙে দেয় ওই ২ জন।

[আরও পড়ুন: প্রকল্পের বিরোধিতায় ই-মেল, পরিবেশ কর্মীদের বিরুদ্ধে UAPA আইন প্রয়োগের ভাবনা কেন্দ্রের!]

এই ঘটনার ভিডিওটি প্রকাশ্যে আসতেই দু’জন সিভিক পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। ওই কিশোরের সঙ্গে এই নির্মম আচরণ দেখে পুর আধিকারিকদের মানবিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন সকলেই। দাবি জানিয়েছেন শাস্তির। কিন্তু কেন এমন নৃশংস আচরণ? উত্তর নেই কারও কাছে।

 

[আরও পড়ুন: আবারও আত্মঘাতী সুশান্ত-অনুরাগী, ‘ছিঁছোড়ে’ দেখেই গলায় ফাঁস দিল কিশোরী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে