BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভরা রাস্তায় মহিলা আইনজীবীকে লাথি ও চড়, বাঁচাতে এলেন না পথচারীরা!

Published by: Sayani Sen |    Posted: May 16, 2022 9:24 am|    Updated: May 16, 2022 9:24 am

A man arrested for assaulting female lawyer in Karnataka । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনেদুপুরে ভরা রাস্তায় মহিলা আইনজীবীকে বেধড়ক মার। সকলে তাকিয়ে তাকিয়ে দেখল সেই দৃশ্য। তবে মহিলাকে বাঁচাকে এগিয়ে এল না কেউই। কর্ণাটকের (Karnataka) বাগালকোটের এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ওই ভিডিওর সূত্র ধরে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত ওই ব্যক্তির নাম মহন্তেশ। মহিলা আইনজীবী এবং তাঁর স্বামীর সঙ্গে জমিজমা সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়েছিল সে। আক্রোশে মারধর করে মহিলাকে। ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে, মহিলাকে একাধিকবার চড় মারে মহন্তেশ। মহিলার বুকেও লাথি মারে সে। মারধরের জেরে হাত থেকে কাগজপত্র পড়ে যায়। আশেপাশে সাধারণ মানুষের ভিড় রয়েছে। তবে কেউই আইনজীবীকে মারধরে বাধা দেয়নি। পরিবর্তে শুধুই নীরব দর্শকের মতো দেখেছেন তাঁরা।

[আরও পড়ুন: শুভেন্দু অধিকারীর কার্যালয়ে হামলা! মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব রাজ্যপালের, পালটা দিল তৃণমূল]

মাত্র ৯ সেকেন্ডের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করামাত্রই ভাইরাল হয়ে যায়। বিদ্যুতের গতিতে প্রত্যেকের টাইমলাইনে ছড়িয়ে পড়ে। সকলেই ওই ব্যক্তির আচরণে ক্ষোভে ফুঁসছেন। অবিলম্বে গ্রেপ্তারির দাবি ওঠে।

ভিডিওটি পুলিশের নজরেও আসে। পুলিশ ভিডিওর সূত্র ধরে মহন্তেশকে গ্রেপ্তার করে। ধৃতের বিরুদ্ধে একজন মহিলাকে হেনস্তার মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ব্যক্তিগত আক্রোশ থেকে মহিলার উপর হামলা চালিয়েছে অভিযুক্ত। মারধরের নেপথ্যে অন্য কোনও কারণ নেই। ধৃতকে জেরা করে আরও নানা তথ্য পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের।

[আরও পড়ুন: এবার ডিগ্রি কোর্সে বেদও! জাতীয় শিক্ষা নীতির আওতায় বৈদিক বোর্ড গঠনে উদ্যোগী কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে