৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাটা মুন্ডু হাতে ২৫ কিমি হেঁটে থানায় হাজির যুবক, ৫০০ টাকার জন্য এ কী করলেন!

Published by: Kishore Ghosh |    Posted: August 17, 2022 12:09 pm|    Updated: August 17, 2022 12:09 pm

A Man Beheads Villager Over rupees 500, Reaches Police Station With Severed Head | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার ছিল স্বাধীনতা দিবস। সেই উপলক্ষে অসমের (Assam) সোনিতপুরে ফুটবল ম্যাচের আয়োজন হয়েছিল। সেই খেলায় বাজি ধরার জন্য একই গ্রামের বাসিন্দা বোইলা হেম্রামের (Boila Hemram) কাছে ৫০০ টাকা ধার চেয়েছিলেন তুনিরাম মাদরি (Tuniram Madri) নামের এক যুবক। যদিও টাকা দিতে অস্বীকার করেন বোইলা। অভিযোগ, এই নিয়ে বচসার জেরে বোইলাকে খুন করেন তুনিরাম। এমনকী কাটা মুন্ডু হাতে নিয়ে ২৫ কিলোমিটার হেঁটে থানায় হাজির হন তিনি। এবং আত্মসমপর্ণ করেন। তুনিরামকে গ্রেপ্তার করা হলেও এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

জেলা সোনিতপুর (Sonitpur) উত্তর অসমের মধ্যে পড়ে। সেখানেই সোমবার স্বাধীনতা দিবস উপলক্ষে প্রতিবারের মতোই ফুটবল ম্যাচের আয়োজন হয়েছিল। কারা জিতবে খেলায় তা নিয়ে চলছিল বাজি ধরা। সেই সূত্রেই সকালে বোইলা হেম্রামের কাছে ৫০০ টাকা ধার চেয়েছিলেন তুনিরাম মাদরি। যা কোনওমতেই দিতে চায়নি বোইলা। এই টাকা ধার চাওয়া নিয়েই উভয়ের মধ্যে তীব্র বচসা হয়।

[আরও পড়ুন: তালাক-এ-হাসান ‘বেঠিক’ নয়, মত সুপ্রিম কোর্টের]

সন্ধ্যায় খেলায় বাজি ধরে একটি ছাগল জেতেন তুনিরাম। রাতেই কসাইখানায় গিয়ে ছাগল কাটাবেন বলে ঠিক করেন তিনি। একা যাওয়ার বদলে বোইলা হেম্রামকেও সঙ্গে যেতে বলেন তিনি। কিন্তু ওই যুবক যেতে অস্বীকার করেন। এই ঘটনায় ফের তাঁদের মধ্যে বচসা শুরু হয়। ক্ষিপ্ত হয়ে ওঠেন তুনিরাম। এরপরই ধারালো দাঁ দিয়ে বোইলার উপরে হামলা করেন। গলায় দাঁয়ের কোপ দিয়ে মুণ্ডচ্ছেদ করেন হেম্রামের।

জানা গিয়েছে, সেই মুন্ডু হাতে নিয়ে প্রথমে নিজের বাড়িতে যান তুনিরাম। ভাইয়ের ভয়ংকর কাণ্ড দেখে মারতে আসেন দাদা। এরপর তুনিরাম বাড়ি থেকে পালান। এবং হাতে মুন্ডু নিয়েই ২৫ কিলোমিটার হেঁটে থানায় গিয়ে আত্মসমপর্ণ করেন। এইসঙ্গে যে দাঁ দিয়ে বোইলা হেম্রামকে তিনি খুন করেছেন সেটিও পুলিশের হাতে তুলে দেন। পুলিশ জানিয়েছে, আত্মসমপর্ণের পরেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত তুনিরামকে। গোটা বিষয়ে বিস্তারিত তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে