BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

রান্নার গ্যাসের পাশে দাঁড়িয়ে স্যানিটাইজার ব্যবহার, ঝলসে গেলেন দিল্লির বাসিন্দা

Published by: Tiyasha Sarkar |    Posted: March 30, 2020 6:05 pm|    Updated: March 30, 2020 6:10 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রান্নার গ্যাসের পাশে দাঁড়িয়ে স্যানিটাইজার ব্যবহার করতে গিয়ে দগ্ধ হলেন দিল্লির বাসিন্দা এক ব্যক্তি। বর্তমানে হাসপাতালে ভরতি তিনি। সূত্রের খবর, তাঁর শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে। আপাতত অবস্থা স্থিতিশীল।

ঠিক কী হয়েছিল? করোনা (Corona Virus) আবহে সতর্ক সবাই। নিজেকে সুস্থ রাখতে মাস্ক ব্যবহার করছেন কমবেশি সকলেই। সেই সঙ্গে নির্দিষ্ট সময় অন্তর ব্যবহার করছেন হ্যান্ড স্যানিটাইজারও। সেখানেই ঘটে বিপত্তি। জানা গিয়েছে, বছর ৪৪-এর ওই ব্যক্তি এদিন রান্নাঘরে দাঁড়িয়ে জামা কাপড়ে স্যানিটাইজার ছিটিয়ে দিচ্ছিলেন। পাশেই রান্না হচ্ছিল। স্যানিটাইজার ছেটাতেই আচমকা আগুন লেগে যায় রান্নাঘরে। আগুনে ঝলসে যান ওই ব্যক্তি। আর্তনাদ শুনে কোনওক্রমে তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। বর্তমানে সেখানেই চিকিতসা চলছে তাঁর। 

[ আরও পড়ুন: অনুমতি পেলেন না পরিজনেরা, করোনায় মৃত বৃদ্ধের শেষকৃত্য করলেন স্বাস্থ্যকর্মীরাই ]

স্যানিটাইজারে অধিক মাত্রায় অ্যালকোহল ব্যবহার করা হয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সেই কারণেই গ্যাসের পাশে দাঁড়িয়ে স্যানিটাইজার ব্যবহার করায় এই অগ্নিকাণ্ড। এই ঘটনার পর সকলকে স্যানিটাইজার ব্যবহারের সময় সকলকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। 

 

[আরও পড়ুন: মুক্তি চেয়ে কাতর আবেদন লক-আপে বন্দি পরিযায়ী শ্রমিকদের ভিডিও শেয়ার পিকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement