BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধর্ষণ করে খুনের পর তরুণীর মৃতদেহের সঙ্গেও যৌনাচার! গ্রেপ্তার যুবক

Published by: Sayani Sen |    Posted: May 12, 2022 3:34 pm|    Updated: May 12, 2022 3:34 pm

A man raping woman, murdering her and then assaulting the victim’s dead body । Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের পর খুন। হত্যার পর বছর পঁচিশের তরুণীর মৃতদেহের সঙ্গে ফের যৌনাচার। ‘ঘৃণ্য’ অপরাধে গ্রেপ্তার যুবক। হায়দরাবাদ থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরের চৌটুপ্পাল শহরের ঘটনায় শিউরে উঠছেন প্রায় সকলেই। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত নির্মাণ শিল্পের সঙ্গে যুক্ত। যেখানে কাজ করছিল ওই যুবক সেখান থেকে কিছুটা দূরে একটি গুদামে বাস করতেন তরুণী। সঙ্গে থাকতেন তাঁর স্বামী। বছর পঁচিশের ওই তরুণীর স্বামী স্থানীয় একটি কলেজে নিরাপত্তারক্ষী হিসাবে কাজ করেন। তার ফলে তরুণীকে দীর্ঘক্ষণ একা থাকতে হত। সেই সুযোগকে কাজে লাগায় অভিযুক্ত। গত ৯ মে ওই যুবক তরুণীর কাছে যান। অভিযোগ, খুনের হুমকি দিয়ে ধর্ষণ করে সে। এরপর চলে যায়। কিছুক্ষণ পর আবার ফিরে আসে সে। যুবক ভারী কোনও বস্তু দিয়ে তরুণীর মাথায় আঘাত করে। অভিযোগ, রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তরুণী। কিছুক্ষণের মধ্যে মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: অর্জুনের বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ, TMC কাউন্সিলরের ছেলেকে আটক করল NIA]

এখানেই শেষ নয়। অভিযোগ, ওই যুবক মৃত্যুর পরেও তরুণীর দেহের সঙ্গে যৌনাচার করে। এরপর তরুণীর কাছে থাকা সোনার গয়না লুট করে সে। ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় যুবক। কিছুক্ষণ পর মহিলার স্বামী ঘটনাস্থলে পৌঁছন। মৃত স্ত্রীকে দেখতে পান তিনি। তরুণীর স্বামী পুলিশের দ্বারস্থ হয়। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ধর্ষণ ও খুনের মামলা দায়ের করে পুলিশ।

তরুণীর স্বামীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে। গত বুধবার মালকাপুর থেকে যুবককে গ্রেপ্তার করে পুলিশ। চুরি যাওয়া গয়নাগাটিও উদ্ধার করেছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: নিরাপত্তায় নজর, এবার রাতের শহরে ট্রাফিক সার্জেন্টদের কাছে থাকবে আগ্নেয়াস্ত্র, নির্দেশ লালবাজারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে