২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্ত্রীর আধার কার্ড ব্যবহার করে প্রেমিকার সঙ্গে হোটেলে প্রেম, গ্রেপ্তার ব্যবসায়ী

Published by: Sayani Sen |    Posted: February 5, 2022 1:47 pm|    Updated: February 5, 2022 1:52 pm

A man used wife's aadhaar card for check in hotel with girlfriend । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্য সম্পর্ক দিব্যি চলছিল গড়গড়িয়ে। তবু তার মাঝে মনে উঁকি দেন অন্য তরুণী। প্রেমের সম্পর্কে লুকিয়ে দেখা সাক্ষাৎ তো হবেই। সকলের নজর এড়াতে তাই হোটেলের বন্ধ ঘরকেই বেছে নেয় তারা। তবে হোটেলে ঢুকেই ঘটল যত কাণ্ড। অবশেষে শ্রীঘরই আস্তানা বিবাহিত পুরুষের।

ধৃত ওই ব্যক্তি গুজরাটের ব্যবসায়ী। ৪১ বছর বয়সি ওই ব্যক্তির স্ত্রী-ও ব্যবসায় জড়িত। তিনি ওই সংস্থার অধিকর্তা। গত বছরের নভেম্বরে ব্যবসার কাজ আছে বলেই স্ত্রীকে জানান ব্যবসায়ী। তিনি বেঙ্গালুরু যাবেন বলেই জানিয়েছিলেন। স্ত্রী-ও বিশ্বাস করে নেন। নির্দিষ্ট সময়মতো বাড়ি থেকে বেরোন ব্যবসায়ী। সঙ্গে ব্যক্তিগত গাড়ি।

[আরও পড়ুন: ফের বেপরোয়া গাড়ির দৌরাত্ম্য, কাঁকুড়গাছিতে ম্যাটাডোরের চাকায় পিষ্ট মহিলা]

তবে গাড়িতে লাগানো ছিল জিপিএস। স্বামী ঠিকমতো গন্তব্যে পৌঁছেছেন কিনা, তা জানতে জিপিএসে নজর দেন। আর তাতেই বাধল যত গণ্ডগোল। কারণ, তিনি জানতে পারেন পুণের একটি হোটেলে রয়েছেন স্বামী। সন্দেহ দানা বাঁধে। কাউকে কিছু না জানিয়ে ওই হোটেলে হানা দেন স্ত্রী। তাতেই জানতে পারেন, হোটেলে স্বামীর সঙ্গে রয়েছেন দ্বিতীয় কেউ।

কিন্তু কে সে? হোটেলের খোঁজখবর নিয়ে জানতে পারেন, একই ঘরে ওই ব্যবসায়ীর সঙ্গে রয়েছেন স্ত্রী। তাতেই চমকে ওঠেন। পরিচয়পত্র দেখায় হোটেল কর্তৃপক্ষ। তাতে ওই মহিলা জানতে পারেন, স্ত্রীর আধার কার্ডের প্রত্যয়িত নকল কপি হোটেলে জমা রেখেছিলেন ব্যবসায়ী। তাই অতি সহজেই নিজের প্রেমিকাকে স্ত্রী পরিচয়ে হোটেলের ঘর ভাড়া নেয় সে। এরপর পুলিশের দ্বারস্থ হন ব্যবসায়ীর স্ত্রী। অন্য মহিলার সঙ্গে সম্পর্ক রাখার অভিযোগ দায়ের করেন। হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ ওই হোটেল ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: হেলমেট না পরে বাইক চালালে এবার ৩ মাসের জন্য সাসপেন্ড হবে লাইসেন্স, সঙ্গে জরিমানাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে