BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পরপুরুষের প্রেমে মজেছে! সন্দেহে কোয়ারেন্টাইন সেন্টার থেকে পালিয়ে স্ত্রীর হাত কাটল স্বামী

Published by: Sayani Sen |    Posted: May 15, 2020 4:37 pm|    Updated: May 15, 2020 4:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোয়ারেন্টাইন সেন্টার থেকে বারবার স্ত্রীকে ফোন করেছেন। কিন্তু বারবার শুনেছেন এনগেজ টোন। তাতেই সন্দেহ দানা বাঁধে স্বামীর মনে। ভাবতে শুরু করেন তাঁর স্ত্রী হয়তো অন্য কারও সঙ্গে পরকীয়া করছেন। তাই সবক শেখাতে কোয়ারেন্টাইন সেন্টার থেকে পালিয়ে বাড়ি ফেরেন স্বামী। স্ত্রীর হাত কেটে দিয়ে আবার পালিয়ে যায় সে। ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে দেরিতে হাসপাতালে পৌঁছনোয় মহিলার হাত অস্ত্রোপচার করে জোড়া সম্ভব হয়নি। ছত্তিশগড়ের রাইপুরের ঘটনার নির্মমতায় আঁতকে উঠছেন প্রায় সকলেই।

পরিযায়ী শ্রমিক হিসাবে ভিন রাজ্যে কাজ করত ললিত কোরওয়া নামে বছর পঁচিশের ওই যুবক। সম্প্রতি নিজের এলাকায় ফেরে সে। তবে স্বাস্থ্যবিধি মেনে ছত্তিশগড়ের যশপুর জেলার সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছিল তাকে। সেখান থেকে বারবার স্ত্রীকে ফোন করত ললিত। তবে তার দাবি, যতবার স্ত্রীকে ফোন করেছেন, ততবারই তিনি দেখেছেন স্ত্রী ফোনে ব্যস্ত। তাই ভাবতে থাকে হয়তো অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছে স্ত্রী। বুধবার গভীর রাতেও স্ত্রীকে ফোন করে সে। তখনও একইভাবে ব্যস্ত বলে জানতে পারে। এরপরই ললিত ঠিক করে সে বাড়ি যাবে।

[আরও পড়ুন: চিন্তায় চিন, ভারতের হাতে আসছে সাবমেরিন ধ্বংসকারী মার্কিন হেলিকপ্টার]

কিন্তু কোয়ারেন্টাইন সেন্টার থেকে বাড়ি যাবে কীভাবে? তাই তো পালানোর ছক কষে সে। কোয়ারেন্টাইন সেন্টারের ছাদ থেকে ঝাঁপ দিয়ে নিচে নামে ললিত। তারপর প্রায় দৌড়ে বাড়ি পৌঁছয়। বাড়ি ফিরেও দেখে স্ত্রী ফোনে কারও সঙ্গে কথা বলছে। আর মাথার ঠিক রাখতে পারেনি ললিত। প্রায় সঙ্গে সঙ্গে হাতের সামনে থাকা কুঠার দিয়ে স্ত্রীর ডান হাতে কোপাতে থাকে সে। রক্তাক্ত অবস্থায় ঘরেই লুটিয়ে পড়েন ওই মহিলা। এরপর বাড়ি থেকে পালিয়ে যায় সে। তবে অভিযোগ পাওয়ার পর পুলিশ ললিতকে গ্রেপ্তার করে। ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাত আর জোড়া লাগানো সম্ভব নয় বলেই জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: ট্রেনে নেই সামাজিক দূরত্বের বালাই! অভিজ্ঞতা শোনালেন কলকাতা থেকে দিল্লি ফেরত যাত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement