BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

উত্তরপ্রদেশের ছায়া বিহারে, বেআইনি মদ কারবারীদের হাতে খুন সাব-ইন্সপেক্টর

Published by: Abhisek Rakshit |    Posted: February 24, 2021 4:58 pm|    Updated: February 24, 2021 4:58 pm

A police sub-inspector shot dead in Majorganj area of Sitamarhi district | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ছায়া এবার বিহারে (Bihar)। বেআইনি মদ বিক্রেতাকে গ্রেপ্তার করতে গিয়ে আক্রান্ত হল পুলিশ। দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারালেন এক পুলিশ আধিকারিক। গুরুতর জখম আরও এক কনস্টেবল। আর এই ঘটনার ফলেই ফের প্রশ্নের মুখে নীতীশ প্রশাসন।

বিহারে মদ নিষিদ্ধ। বিগত কয়েকবছর ধরেই এই নিয়ম চলে আসছে। ফলে ওই রাজ্যে বেআইনি মদ কারবারীদের রমরমা তুঙ্গে। তবে মাঝেমধ্যেই সরকারি অভিযানে ধরাও পড়ে যায় বেআইনি এই মদ কারবারীরা। সেরকমই একটি অভিযান চালাতে গিয়ে এবার আক্রান্ত হল পুলিশ। জানা গিয়েছে, বুধবার দুপুর ১২ টা ১৫ নাগাদ ঘটনাটি ঘটেছে বিহারের সীতামারি জেলার কুনওয়ারি গ্রামে।

[আরও পড়ুন: ‘উন্নত’ অর্জুন ট্যাংক-সহ ১৭ হাজার কোটি টাকার অস্ত্রচুক্তিতে সবুজ সংকেত কেন্দ্রের]

সীতামারির ডিএসপি পিএন সাহু জানিয়েছেন, গোপনসূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। কিন্তু অভিযুক্তের বাড়িতে ঢুকতেই আক্রান্ত হন পুলিশ আধিকারিকরা। দুষ্কৃতীদের ছোড়া এলোপাথাড়ি গুলিতে সাব-ইন্সপেক্টর দীনেশ রাম এবং চৌকিদার লাল বাবু গুরুতরভাবে জখম হন। কিন্তু হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু হয় সাব-ইন্সপেক্টরের। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন লাল বাবু।

এদিকে, এই ঘটনা প্রকাশ্যে আসার পরই নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতিমধ্যে অভিযুক্তদের গ্রেপ্তারির নির্দেশও দেওয়া হয়েছে পুলিশকে। এর আগে সম্প্রতি একই ঘটনা ঘটেছিল উত্তরপ্রদেশের কাশগঞ্জে। অবৈধ মদের কারখানা ভাঙতে যাওয়া পুলিশ আধিকারিকরা আক্রান্ত হয়েছিলেন লিকার মাফিয়াদের হাতে। মারা গিয়েছিলেন এক সাব ইন্সপেক্টর এবং এক কনস্টেবল। পরবর্তীতে অবশ্য ওই লিকার মাফিয়া মোতি সিং এবং তার ভাই এলকারকেও খতম করে যোগীর পুলিশ।

[আরও পড়ুন: কাশ্মীরে সেনার গুলিতে খতম ৪ জঙ্গি, চরম বেকায়দায় জেহাদি সংগঠনগুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে