BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পার্কিং নিয়ে বচসার জের, মহিলা সবজি বিক্রেতাকে বেধড়ক মার চিকিৎসকের

Published by: Sayani Sen |    Posted: January 16, 2022 8:57 am|    Updated: January 16, 2022 2:11 pm

A woman in Madhya Pradesh's Indore allegedly beaten up by doctor । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্কিং নিয়ে সামান্য বিবাদ। আর তার জেরে এক মহিলা সবজি বিক্রেতার উপর অমানবিক অত্যাচার চিকিৎসকের। মারধরে যোগ দেয় আরও বেশ কয়েকজন যুবকও। মধ্যপ্রদেশের ইন্দোরের ঘটনার ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। অমানবিক অত্যাচার দেখে ক্ষোভে ফুঁসছেন নেটিজেনরা।

ভানওয়ারকুয়ান এলাকায় ভ্যানে করে সবজি বিক্রি করেন দ্বারকা বাঈ এবং তাঁর ছেলে রাজু। গত বৃহস্পতিবারও ঘুরে ঘুরে সবজি বিক্রিই করছিলেন দু’জনে। তাঁদের ভ্যানের সামনেই এক চিকিৎসক গাড়ি পার্ক করেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই সবজি বিক্রেতা মা ও ছেলে চিকিৎসককে গাড়িটি সরাতে বলেন। তাঁরা দাবি জানান, অন্যত্র গাড়ি পার্কিংয়ের। আর তাকে কেন্দ্র করেই যত গন্ডগোল।

[আরও পড়ুন: ‘ব্লাউজ পরে আসুন’, অন্তর্বাস পরে আসায় বিমানে উঠতে পারলেন না প্রাক্তন মিস ইউনিভার্স]

সবজি বিক্রেতা মা ও ছেলের অনুরোধে কান দিতে নারাজ চিকিৎসক। এরপর চিকিৎসক গাড়ি পার্কিং নিয়ে তাঁদের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। কথা কাটাকাটির মাঝে দু’জনকে মারধর করতেও শুরু করেন চিকিৎসক। পাশেই ছিল তাঁর ক্লিনিক। সেখান থেকে বেশ কয়েকজন যুবককে ডাকেন চিকিৎসক। তারাও ওই দু’জনকে মারধরে শামিল হয়। বেশ কিছুক্ষণ ধরে চলে অত্যাচার। পরে যদিও স্থানীয়দের তৎপরতায় মারধরকারীদের হাত থেকে রেহাই পান সবজি বিক্রেতা মা ও ছেলে।

অত্যাচারের অমানবিক ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ামাত্রই ভাইরাল। একজন চিকিৎসক কীভাবে এতটা অমানবিক হতে পারেন, সেই প্রশ্ন করছেন সকলে। দিনকয়েক আগে ঠিক একইরকম ঘটনা ঘটে ভোপালে। একজন অধ্যাপকের সবজি বিক্রেতার সঙ্গে দুর্ব্যবহারের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের সবজি বিক্রেতা মা ও ছেলেকে মারধরের ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষোভে ফুঁসছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: সেক্স টয় কিনতে গিয়ে প্রতারকের ফাঁদে পা! লক্ষাধিক টাকা খোয়ালেন জলপাইগুড়ির অবসরপ্রাপ্ত শিক্ষক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে