১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্তের শেষকৃত্যের প্রস্তুতির মাঝেই এল সুখবর! তারপর…

Published by: Arupkanti Bera |    Posted: April 10, 2021 8:43 pm|    Updated: April 10, 2021 8:49 pm

A woman with Covid-19 complications was wrongly declared dead । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) আক্রান্ত হয়ে মহারাষ্ট্রের (Maharashtra) নাগপুরে (Nagpur) এক মহিলা হাসপাতালে ভরতি হন। ভরতির ২৪ ঘণ্টার মধ্যেই তাঁকে মৃত বলে ঘোষণা করে হাসপাতাল। সে খবর পৌঁছে দেওয়া হয় পরিবারের লোকেদের কাছে। কিছুক্ষণ পর আরও একটি খবর পায় ওই মহিলার পরিবার। আর তাতেই তাঁরা কার্যত আকাশ থেকে পড়েন।

নাগপুরের বছর তেষট্টির এক মহিলার করোনা ধরা পড়ে। শুক্রবার শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে ভরতি হন। শনিবার হাসপাতালের তরফে তাঁর বাড়িতে ফোন করে জানানো হয় হয়, রোগীর মৃত্যু হয়েছে। স্বাভাবিক ভাবেই এমন খবর পেয়ে কান্না, শোকে ভেঙে পড়ে গোটা পরিবার। এক সময় শুরু করা হয় শেষকৃত্যের প্রস্তুতি। শেষযাত্রার প্রস্তুতি যখন চলছিল, হাসপাতাল থেকে ফের একবার ফোন করা হয় ওই মহিলার বাড়িতে। দেওয়া হয় সুখবর। 

[আরও পড়ুন: তৃণমূলের বুথ অফিস ভাঙছে কেন্দ্রীয় বাহিনী, মার ভোটারদের! ভিডিও পোস্ট করে দাবি শাসকদলের]

এবার ফোন তুলে চমকে যান মহিলার পরিবারের লোকেরা। হাসপাতাল থেকে বলা হয়, মহিলার মৃত্যু হয়নি। তাঁরা ভুল করে মৃত ভেবেছিলেন। এর পর আর দেরি করেননি ওই মহিলার পরিবারের লোকেরা। হাসপাতালে ছুটে যান। সেখানে গিয়ে জানতে পারেন, তাঁর ডেথ সার্টিফিকেটও তৈরি হয়ে গিয়েছিল। এবার ওই মহিলাকে এই হাসপাতালে রাখার ঝুঁকি নিতে পারেননি। ওই হাসপাতাল থেকে অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করেন তাঁর পরিবারের লোকেরা। মহারাষ্ট্রের মধ্যে নাগপুর করোনা আক্রান্তের নিরিখে শীর্ষস্থানীয় শহরগুলির মধ্যে একটি। শনিবার নাগপুরে ৫ হাজার ১৩১জন করোনা আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৬৫ জনের।

[আরও পড়ুন: ‘হারার ভয়ে পরিকল্পনা করে খুন! আমি ঠুঁটো জগন্নাথ নই’, মাথাভাঙার ঘটনায় হুঙ্কার মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement