২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিজের দলের বিরুদ্ধেই বাড়ি দখলের অভিযোগ আপ-এর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 15, 2017 12:10 pm|    Updated: October 7, 2019 2:25 pm

Aam Aadmi Party Gets 27-Lakh Rent Notice From PWD

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : অবৈধভাবে বাড়ি দখলের অভিযোগ। নোটিস পাঠিয়ে জরিমানা ধার্য করেছে দিল্লির আপ সরকার। অভিযোগ দলীয় কাজে বাংলো দখল করে রেখেছে বিভিন্ন রাজনৈতিক দল। যাদের বাড়িভাড়া বাকি। সেইভাবেই আপের সদর দপ্তরে এসে পৌঁছয় রাজ্য সরকারের চিঠি। আপের বাড়ি ভাড়া ২৭ লক্ষ টাকা। টাকা অনাদায়ে বাড়ি ছেড়ে দেওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে। আর এখানেই হতবাক দলের নেতারা। দিল্লির তখতে আপ সরকার। সেই সরকারের দলের অফিসই অবৈধভাবে জায়গা দখল করে রয়েছে। এই অভিযোগে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দিল্লির রাজনৈতিক মহলে।

aap 2

দিল্লির পূর্ত বিভাগ যে নোটিস পাঠিয়েছে তাতে ২৭ লক্ষ ৭৩হাজার ৮০২টাকার বিল পাঠানো হয়েছে। মূল টাকার ৬৫ গুন বেশি টাকা দিতে হবে আপকে। টাকা জমা না দিলে এই ভাড়া বাড়তে থাকবে বলেও নোটিসে জানানো হয়েছে। গত এপ্রিল মাসেও এই নোটিস এসেছিল। সূত্রের খবর ইতিমধ্যেই ওই বাংলোর বরাত বাতিল ঘোষণা করেছেন দিল্লির লেফটেন্যান্ট গর্ভনর অনিল বাইজাল।

[১৭০ বার হেরেও রাইসিনার দৌড়ে, রাষ্ট্রপতি নির্বাচনে বৈচিত্রের রং]

২০১৫ সালে একবার বাংলো খালি করলেও, পরবর্তী কালে ফের এখানে দলীয় কার্যলয় বসায় আপ। যে বাংলোটিকে ঘরে এত বিতর্ক, আগে সেটিই মন্ত্রী আসিম আহমেদ খানের জন্য বরাদ্দ ছিল। আর্থিক দুর্নীতির দায়ে তাকে সরে যেতে হয়। আপের পক্ষ থেকে যদিও বলা হয়েছে আইনি রাস্তাতেই হাঁটবে তারা। কারণ শুধু আপ নয়, এরকম বাংলো দখল করে বহু রাজনৈতিক দল তাদের সদর দপ্তর খুলেছে।

[অযোধ্যায় ইফতার আয়োজন সংঘের, হাজির বিতর্কিত আরএসএস নেতাও]

তবে বিতর্ক যেদিকেই গড়াক না কেন, শাসকদলের সদর দপ্তর খালি করার নির্দেশিকা দিয়ে যদি শাসকদলই চিঠি পাঠায়, তবে তা নজর কাড়ে বইকি!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে