BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সন্দীপ কুমারকে বহিষ্কারই করে দিল আম আদমি পার্টি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 3, 2016 2:48 pm|    Updated: August 12, 2021 6:44 pm

AAP suspends Sandeep Kumar from primary membership over sex tape

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন কেলেঙ্কারির অভিযোগে প্রথমে মন্ত্রীত্ব থেকে সরে আসতে বাধ্য হয়েছিলেন আপ নেতা সন্দীপ কুমার। এবার দল থেকে বহিষ্কার করা হল দিল্লির প্রাক্তন নারী ও শিশুকল্যাণ দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী সন্দীপ কুমারকে। জানা গিয়েছে, দলের তরফ থেকে তাঁর প্রাথমিক সদস্যপদ বাতিল করে দেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল।

সন্দীপ কুমারের নয় মিনিটের অশ্লীল ভিডিও ফুটেজ হাতে পেয়েই এই সিদ্ধান্ত নিয়েছেন কেজরিওয়াল। সন্দীপকে দল থেকে বহিষ্কার করে তিনি জানান, ‘আম আদমি পার্টি সাধারণ মানুষের দল।’ তাই দলের পক্ষ থেকে কোনওরকম ভুলভ্রান্তিকে ক্ষমা করা হবে না, যা মানুষের বিচারে খারাপ।

যদিও এই ঘটনার তীব্র বিরোধিতা করেছেন সন্দীপ। ৩৬ বছরের সন্দীপের দাবি, তিনি দলিত বলে তাঁকে এমনভাবে দল থেকে তাড়িয়ে দেওয়া হল। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ আদৌ সত্যি কিনা তা বিচার করা হল না। সন্দীপের আরও দাবি, তিনি নিজের বাড়ির সামনে আম্বেদকরের একটি মূর্তি রেখেছিলেন। আর যখনই কোনও দলিত ব্যক্তি সমাজে সমান্য প্রতিষ্ঠা লাভের চেষ্টা করেন, তখনই তাঁদের ভুল প্রমাণ করার চেষ্টা করা হয়। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ খারিজ করে সন্দীপ জানিয়েছেন, “যে কোনও অগ্নিপরীক্ষার জন্য প্রস্তুত।”

সন্দীপের এই সিডিটির সত্যতা নিয়ে প্রশ্ন ওঠায় দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের তরফ থেকে তদন্ত শুরু করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে