BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ওড়িশায় ভয়াবহ পথ দুর্ঘটনা, বাস উলটে মৃত বাংলার ৬ পর্যটক

Published by: Tiyasha Sarkar |    Posted: May 25, 2022 10:13 am|    Updated: May 25, 2022 3:31 pm

Accident in Odisha, 6 people of West Bengal died | Sangbad Pratidin

ছবি:‌ প্রতীকী

মনিরুল ইসলাম, হাওড়া: ঘুরতে যাওয়াই কাল। ওড়িশায় (Odisha) ভয়াবহ দুর্ঘটনার কবলে বাংলার পর্যটকরা। মৃত মোট ছ’ জন। আহত কমপক্ষে ২৫। ওড়িশার গঞ্জামের হাসপাতালে চিকিৎসাধীন ওই আহতেরা। কীভাবে ঘটল দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা গিয়েছে, হাওড়ার উদয়নারায়ণপুরের সুলতানপুর থেকে ২৩ মে পর্যটকদের নিয়ে একটি বাস ছাড়ে। গন্তব্য ছিল বিশাখাপত্তনম। মোট ৬০ জন বেড়াতে যাচ্ছিলেন বলেই খবর। মঙ্গলবার গভীর রাতে দারিংবাড়ি থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারায় বাসটি। তবে কোনওরকমে চালক বাসটিকে সমতলে নামিয়ে আনেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। ওড়িশার গঞ্জামের ভঞ্জনগর এলাকায় অর্থাৎ সমতলে পৌঁছতে উলটে যায় পর্যটক বোঝাই বাসটি।

[আরও পড়ুন: গভীর রাতে বর্ধমানে ভোজ্য তেলের কারখানায় বিধ্বংসী আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা]

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রাই প্রথমে উদ্ধারকাজে হাত লাগায়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে হাওড়ার উদয়নারায়ণপুরের ৫ জনের। তাঁদের নাম মৌসুমি দেড়ে, রিমা দেড়ে, সুপ্রিয়া দেড়ে, সঞ্জীব পাত্র, বর্ণালী মান্না। এছাড়া হুগলির এক বাসিন্দারও মৃত্যু হয়েছে। তাঁর নাম স্বপন গুছাইত। সূত্রের খবর, এই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। তাঁরা ভরতি গঞ্জামের হাসপাতালে।

এদিকে দুর্ঘটনায় মৃত্যুর খবর উদয়নারায়ণপুরে পৌঁছতেই শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা। দেহ ঘরে ফেরার অপেক্ষায় প্রহর গুনছেন তাঁরা। এদিকে দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। সত্যিই বাসের যান্ত্রিক ত্রুটি ছিল কি না, ঠিক কী হয়েছিল, তা জানার চেষ্টায় তদন্তকারীরা। 

[আরও পড়ুন: মোদির গুজরাটকে টপকে মহিলা কর্মসংস্থানে ভারতসেরা বাংলা, বলছে কেন্দ্রীয় রিপোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে