BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পুরী বেড়াতে গিয়ে রহস্যমৃত্যু কলকাতা ট্রাফিক পুলিশের ACP’র, হোটেলে উদ্ধার দেহ

Published by: Sucheta Sengupta |    Posted: November 30, 2021 10:29 am|    Updated: November 30, 2021 3:17 pm

ACP of Kolkata Traffic Police found dead into hetel room in Puri | Sangbad Pratidin

অর্ণব আইচ: পুরী বেড়াতে গিয়ে রহস্যমৃত্যু কলকাতা পুলিশের (Kolkata Police) উচ্চপদস্থ আধিকারিকের। সোমবার সন্ধে নাগাদ হোটেলের ঘরে তাঁর অচৈতন্য দেহ (Deadbody) উদ্ধার হয় বলে খবর। খবর পেয়ে ইতিমধ্যেই পুরীর উদ্দেশে রওনা দিয়েছেন কলকাতা পুলিশের একটি টিম। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অলোক রায়, তিনি কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার। কীভাবে তাঁর মৃত্যু হল, তা জানতে দেহটি পুরীতেই ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তারপর তা কলকাতায় আনা হবে।

জানা গিয়েছে, দিন কয়েক আগে সপরিবারে পুরী (Puri) বেড়াতে গিয়েছিলেন কলকাতা পুলিশের ট্রাফিক (Traffic) বিভাগের এসিপি অলোক রায়। সোমবার সন্ধ্যায় তাঁর স্ত্রী হোটেলের ঘরের ভিতরই তাঁকে অচেতন অবস্থায় দেখতে পান। তিনি হোটেল কর্তৃপক্ষকে তা জানান। তাঁদেরই সাহায্য নিয়ে চিকিৎসককে ডাকা হয়। চিকিৎসক এসে অলোকবাবুকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দেহ উদ্ধার করে পুরীর থানা। ওড়িশা (Odissa) পুলিশের পক্ষ থেকে কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করে।

[আরও পড়ুন: ধূমপায়ীদের ভয় দেখানোর চেষ্টা! বুধবার থেকেই বদলে যাচ্ছে সিগারেটের প্যাকেটের সতর্কীকরণের ছবি]

লালবাজারের নির্দেশে কলকাতা পুলিশের একটি টিম সোমবার রাতেই পুরীর উদ্দেশে রওনা দিয়েছে। সেখানে মৃত পুলিশ অফিসারের দেহের ময়নাতদন্ত হবে। প্রাথমিক পর্যবেক্ষণে পুলিশ জানিয়েছে, তাঁর শরীরে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। তাতেই রহস্য আরও বেড়েছে। খুন না হার্ট অ্যাটাকের জেরে ওই আধিকারিকের মৃত্যু হয়েছে নাকি তিনি আত্মঘাতী হয়েছেন, সেসব প্রশ্ন উঠছে। ময়নাতদন্তের পর দক্ষিণ কলকাতার গোলপার্কের বাড়িতে তাঁর দেহ নিয়ে আসা হবে। সেখানেই শেষকৃত্য হবে বলে খবর।

[আরও পড়ুন: আগামী বছরও মাধ্যমিক–উচ্চমাধ্যমিক না হলে বিকল্প মূল্যায়ণ! কী জানাল পর্ষদ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে