১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

নিয়মিত ‘কালো’, ‘কুৎসিত’ বলে খোঁটা দিতেন স্বামী, খুন করে পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী!

Published by: Biswadip Dey |    Posted: September 28, 2022 9:11 am|    Updated: September 28, 2022 9:11 am

After dark skin taunts, woman allegedly hacked her husband to death with an axe in Chhattisgarh। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীকে নিয়মিত গায়ের রং তুলে খোঁটা দিতেন স্বামী। এই নিয়ে অশান্তি লেগেই থাকত। ঝগড়া উঠত চরমে। অবশেষে ঘটে গেল চরম ঘটনা। অভিযোগ, একটি ধারালো অস্ত্রের কোপে স্বামীকে খুন (Muder) করেন স্ত্রী। কেটে নেন তাঁর পুরুষাঙ্গ। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ছত্তিশগড়ের (Chattisgarh) দুর্গ জেলার অমলেশ্বর গ্রামে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এমনটাই জানা যাচ্ছে।

ঠিক কী ঘটেছিল? জানা যাচ্ছে, বছর চল্লিশেকের অনন্ত সোনওয়ানির দ্বিতীয় পক্ষের স্ত্রী বছর তিরিশেকের সংগীতা সোনওয়ানি। নিয়মিত স্ত্রীকে ‘কালো’ বলে গঞ্জনা দিতেন অনন্ত। সেই সঙ্গে ‘কুৎসিত’ও বলতেন। স্বাভাবিক ভাবেই এমন আচরণ মেনে নিতে পারতেন না সংগীতা। শুরু হত ঝগড়া। অবশেষে রবিবার রাতে তুমুল ঝগড়ার পর একটি কুড়ুল নিয়ে তিনি অনন্তর উপরে চড়াও হন। খুন করে কেটে নেন পুরুষাঙ্গও।

[আরও পড়ুন: আসল শিব সেনা কার? সুপ্রিম সিদ্ধান্তে বিরাট ধাক্কা খেল উদ্ধব শিবির]

পরদিন সকালে অবশ্য সংগীতা সকলকে বোঝাতে চাইছিলেন তিনি নন, তাঁর স্বামীকে কোনও আগন্তুক এসে খুন করেছে। কিন্তু পুলিশ জেরা শুরু করলে তিনি ভেঙে পড়েন এবং নিজের অপরাধ স্বীকার করে নেন বলে জানা গিয়েছে।

তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে। সেই সঙ্গে আরও বিভিন্ন ধারাও রয়েছে। পুলিশে জানিয়েছে, তদন্ত এখনও চলছে। পুরো বিষয়টিকেই খতিয়ে দেখতে চাইছেন তদন্তকারীরা। এই ঘটনায় আরও কেউ জড়িত কিনা সেটাও তদন্ত করে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশের জঙ্গলে চিতাদের ‘রক্ষাকর্তা’ এক কুকুর, শুরু জার্মান শেফার্ড ‘ইলু’র প্রশিক্ষণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে