BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রাক্তন বিজেপি নেতার বাড়িতেই মধুচক্রের আসর, পর্দাফাঁস করল পুলিশ

Published by: Paramita Paul |    Posted: July 26, 2020 10:30 pm|    Updated: July 26, 2020 11:08 pm

Agra Police busts flesh trade racket operating from BJP leader’s farmhouse

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন বিজেপি নেতার বাড়িতেই রমরমিয়ে চলছে মধুচক্র। আগ্রার সেই মধুচক্র ও নারী পাচার চক্রের পর্দা ফাঁস করেছে উত্তরপ্রদেশ পুলিশ। যদিও অভিযুক্ত বিজেপি নেতার দাবি, তিনি এই বিষয় কিছুই জানেন না। তাঁর খামারবাড়িটি তিনি অন্যদের ভাড়া দিয়েছিলেন। কিন্তু পুলিশের প্রাথমিক তদন্তে অন্য তথ্য উঠে এসেছে।

জানা গিয়েছে, আগ্রার ওই খামার বাড়িটিতে (Farm HOuse) মধুচক্র চলত। বিভিন্ন রাজ্য থেকে বহু মেয়েকে এখানে এনে রাখা হত। পরে তাঁদের বিভিন্ন পাঁচতারা হোটেলে পাঠানো হত। রবিবার সেই চক্রের পর্দা ফাঁস করে পুলিশ। আগ্রার পুলিশ সূত্রে খবর, এক বড়সড় নারী পাচার চক্রের হদিশ মিলেছে। সেই চক্রের সঙ্গ যুক্ত মূল পাণ্ডাদের ধরতে শহরজুড়ে অভিযান চালাচ্ছে পুলিশ। তারই অঙ্গ হিসেবে রবিবার ওই খামারবাড়িতে হানা দেয় পুলিশ। সূত্রের খবর, এই চক্রের সঙ্গে বহু মানজাদা মানুষ জড়িয়ে রয়েছে। তাদের ভূমিকা খতিয়ে দেখছে পুলিশ। এদিন ওই বাড়িতে থাকা মহিলা-সহ মোট নজনকে জেরা করেছে পুলিশ। 

[আরও পড়ুন : মহিলার বাড়ির দরজায় প্রস্রাব, ব্যবহৃত মাস্ক ফেলে রেখে হেনস্তা, কাঠগড়ায় এবিভিপির সর্বভারতীয় সভাপতি]

আগ্রার এসএসপি জানান, “তদন্ত শুরু হয়েছে। তবে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ওই বিজেপির প্রাক্তন সভাপতি সবই জানতেন। এমনকী, ওই চক্র থেকে টাকাও নিতেন তিনি।” যদিও অভিযোগ মানতে নারাজ অভিযুক্ত বিজেপি নেতা। তাঁর কথায়, “আমাকে ফাঁসানো হচ্ছে। আমি বহুদিন আগে বাড়িটা শচীন, বিষ্ণু ও বিশাল গোয়েলকে লিজ দিয়েছি। তারা গ্রেপ্তারও হয়েছে। পুলিশ সঠিকভাবে তদন্ত করলে আসল সত্যটা উঠে আসবে।” 

[আরও পড়ুন : তিনটি চূড়া ও বালিপাথরে তৈরি হবে ইতিহাস, কল্পনাকেও হারাবে অযোধ্যার রাম মন্দির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে