BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মহিলার বাড়ির দরজায় প্রস্রাব, ব্যবহৃত মাস্ক ফেলে রেখে হেনস্তা, কাঠগড়ায় এবিভিপির সর্বভারতীয় সভাপতি

Published by: Paramita Paul |    Posted: July 26, 2020 7:10 pm|    Updated: July 26, 2020 7:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫২ বছরের এক মহিলাকে হেনস্তার অভিযোগ উঠল বিজেপির ছাত্র দল অখিল ভারতীয় বিদ‌্যার্থী পরিষদের (ABVP) প্রধানের বিরুদ্ধে। এবিভিপির (ABVP) সভাপতি সুব্বিয়া শনমুগামের বিরুদ্ধে চেন্নাইয়ের (Chennai) একট আবাসন এলাকায় পার্কিং স্পট নিয়ে বচসা ও হেনস্তার অভিযোগ উঠেছে। অভিযোগ, সুব্বিয়া ওই মহিলার বাড়ির সামনে প্রসাব করেন। এমনকী, ব্যবহৃত মাস্কও তাঁর বাড়ির সামনে ফেলে রাখেন। নিগৃহীতা মহিলার অভিযোগ, রাজনৈতিক প্রতিপত্তির কারণে সুব্বিয়ার বিরুদ্ধে পুলিশ এফআইআর দায়ের করতে রাজি হয়নি।

রোয়াপেট্টার কিলপাউক মেডিক‌্যাল কলেজ হাসপাতালের সার্জিক‌্যাল অঙ্কোলজি বিভাগের প্রধান সুব্বিয়া অভিযোগকারিণীর প্রতিবেশী। অভিযোগকারিনীর গাড়ি পার্কিংয়ের জায়গা ব‌্যবহার করতেন এবিভিপি সভাপতি। মাস চারেক আগে তাঁর কাছ থেকে পার্কিং লট ব‌্যবহারের জন‌্য মহিলা ভাড়া চাইলে শুরু হয় হেনস্থা। ঝগড়া করার পরে তাঁর বাড়ির দরজায় প্রস্রাব করে দেয়। তারপর ব‌‌্যবহার করা মাস্ক ও নোংরা জিনিসপত্র সেখানে ফেলে দেন। ফোন করে নানা অশালীন কথা বলেন। একট সাইনবোর্ডও ভেঙে দেন। এমনকি ওই মহিলা নিরামিশাষী জেনেও তাঁর বাড়িতে মুরগীর মাংস পাঠিয়ে দিতেন।

[আরও পড়ুন : PM Care-এর টাকায় কেনা ২০টি ভেন্টিলেটরের ১০টি অকেজো, রিপোর্ট হাসপাতালের]

ওই মহিলার পরিবারের সদস্যদের অভিযোগ, এফআইআস দায়ের করতে গেলে পুলিশ না নিতে চায়নি। তবে সেকথা অস্বীকার করেছে পুলিশ। চেন্নাইয়ের ওই থানার পুলিশ আধিকারিকদের দাবি, অভিযোগকারিণী এফআইআর দায়ের করতে চাননি। বরং সমস্যার মধ্যস্থতা করতে বলেছিলেন। তবে বিতর্কের মুখে পড়ে এবিভিপির নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনা প্রসঙ্গে চেন্নাই সাউথের এসিপি দিনাকরণ জানিয়েছেন, “সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। সুব্বিয়ার বিরুদ্ধে মহামারী আইনভঙ্গের অভিযোগ আনা হয়েছে।”

[আরও পড়ুন : PM Care-এর টাকায় কেনা ২০টি ভেন্টিলেটরের ১০টি অকেজো, রিপোর্ট হাসপাতালের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement