১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

Jio-কে টেক্কা দিতে প্রতিদিন ১.৫ জিবি ডেটার আকর্ষণীয় অফার দিচ্ছে এয়ারটেল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 7, 2017 8:12 am|    Updated: September 25, 2019 6:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিযোগিতার বাজারে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে গ্রাহকদের জন্য একের পর এক অফার ঘোষণা করে চলেছে মোবাইল পরিষেবা সংস্থাগুলি। এবার এয়ারটেলের নতুন অফারের কথা শুনলে মন খারাপ হয়ে যেতে পারে জিও গ্রাহকদেরও। কারণ রিলায়েন্সকে টেক্কা দিতে একপ্রকার জলের দরে ডেটা পরিষেবা প্ল্যান নিয়ে হাজির এয়ারটেল।

গ্রাহকদের মুখে হাসি ফোটাতে দুর্দান্ত অফার আনল এয়ারটেল। সংস্থার তরফে জানানো হল, ৩৪৯ টাকার রিচার্জে এখন মিলবে আরও বেশি ডেটা। ১ জিবির পরিবর্তে প্রতিদিন দেড় জিবি করে ডেটা উপভোগ করবেন গ্রাহকরা। দিন কয়েক আগেই ৩৪৯ টাকার রিচার্জে সীমিত সময়ের জন্য ১০০ শতাংশ ক্যাশব্যাক অফারের কথা ঘোষণা করেছিল এই ভারতীয় মোবাইল পরিষেবা সংস্থা। তারপরই একই রিচার্জে ডেটা পরিষেবা বাড়ানোর সিদ্ধান্ত নিল সংস্থা। এখানেই শেষ নয়, এর সঙ্গে এল আরও একটি আকর্ষণীয় অফার। ৭০ দিনের জন্য মিলবে মোট ৭০ জিবি ডেটা এবং বিনামূল্যে রোমিং আউটগোয়িং কল। অফারটি আপাতত শুধুমাত্র এয়ারটেলের প্রি-পেড গ্রাহকরাই পাবেন। জিওকে পিছনে ফেলতেই এই দুই নয়া চমক দিল তারা।

[ভারতে Nokia 5-এর বিক্রি শুরু, দাম মাত্র…]

কী থাকছে ৩৪৯ টাকার প্ল্যানটিতে? প্রতিদিন দেড় জিবি ডেটা এবং বিনামূল্যে আনলিমিটেড লোকাল ও এসটিডি কল। সঙ্গে তিন হাজার এসএমএস। তবে এর মেয়াদ সেই ২৮ দিনই রয়েছে। myAirtel-এর অ্যাপের মাধ্যমে গ্রাহকরা ৪৪৮ টাকার রিচার্জে পাবেন ৭০ জিবি ডেটা অফারটি। প্রতিদিন ১ জিবি 3G অথবা 4G ডেটার পাশাপাশি আনলিমিটেড লোকাল ও এসটিডি কল মিলবে বিনামূল্যে। সেই সঙ্গে রোমিং আউটগোয়িং এবং তিন হাজার এসএমএস-ও বিনামূল্যে পাওয়া যাবে ৭০ দিনের জন্য। এই একই প্ল্যান জিও দিচ্ছে ৩৯৯ টাকার রিচার্জে। তাদের ৪৫৯ টাকার রিচার্জ প্ল্যানটিতে ৮৪ দিনের মেয়াদ-সহ মেলে একই সুবিধা। জিওর সঙ্গে পাল্লা দিতে প্রায় একই অফার এনেছিল ভোডাফোনও। তাদের ৮৪ দিনের মেয়াদের প্ল্যানটির জন্য গ্রাহককে খরচ করতে হচ্ছে ৪৯৬ টাকা।

[আধার-মোবাইল লিঙ্ক নিয়ে এখনই জেনে রাখুন এই ১০ জরুরি তথ্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement