BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অজয় দেবগনের স্টাইলে দু’টি গাড়ির মাঝে দাঁড়িয়ে কেরামতি, তারপরই বিপাকে যুবক

Published by: Kishore Ghosh |    Posted: May 22, 2022 8:59 pm|    Updated: May 22, 2022 9:24 pm

Ajay Devgn-Style Stunt Lands Noida Man In Jail and 2 Expensive SUVs Seized | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গোলমাল’ ছবিতে অ্যাকশান হিরো অজয় দেবগনের (Ajay Devgn) স্টান্ট দেখে চমকে গিয়েছিল গোটা ভারত। যদিও ওই স্টান্ট অজয়ের প্রথম হিট ছবি ‘ফুল অউর কাঁটে’তেও দেখা গিয়েছিল। জীবনের ঝুঁকি নিয়ে একইরকম স্টান্ট করতে গিয়ে বিপাকে পড়লেন এক যুবক। বাহবা তো জোটেইনি, বরং পুলিশ গ্রেপ্তার করল তাঁকে। এমনকী যে দু’টি গাড়িতে সওয়ার হয় স্টান্ট দেখিয়েছিলেন, তাও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

সম্প্রতি ভয়ংকর স্টান্টের একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে নেট মাধ্যমে। সেখানেই দেখা গিয়েছি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) নয়ডার (Noida) বাসিন্দা বছর ২১-এর এক যুবককে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, যুবকের নাম রাজীব। এর আগে রাজীব মোটর সাইকেলে চেপেও বহু বিপজ্জনক কেরামতি দেখিয়েছে। তবে এবারের স্টান্টটি ছিল অনেক বেশি কঠিন। সিনেমার স্টান্ট বাস্তবে করে দেখান তিনি। রাস্তায় দু’টি চলন্ত এসইউভি গাড়ির বনেটে দু’পা রেখে দাঁড়িয়ে ছিলেন রাজীব। সেই ভিডিও ভাইরাল হতেই পুলিশেরও নজরে পড়ে। এরপরেই খোঁজ পড়ে রাজীবের।

[আরও পড়ুন: সেনা নামিয়েও বিফলে ৯ ঘণ্টার লড়াই, ১০০ ফুট গভীর কুয়োয় পড়ে মৃত্যু ৬ বছরের শিশুর]

ভিডিওর সূত্রে ধরে নয়ডার সোরাখা গ্রাম থেকে রাজীবকে গ্রেপ্তার করে পুলিশ। এইসঙ্গে স্টান্টে ব্যবহৃত দু’টি গাড়িকেও বাজেয়াপ্ত করা হয়। অন্য ভিডিওতে ব্যবহার করা মোটর সাইকেলগুলিও পরে জব্দ করেছেন পুলিশকর্মীরা। জানা গিয়েছে, দু’টি এসইউভির একটি রাজীবের পরিবারের, অন্যটি তাঁর এক আত্মীয়র। মোটর ভেহিকেল আইনে (Motor Vehicle Act) গ্রেপ্তার করা হয়েছে রাজীবকে। গৌতম বুদ্ধ নগরের পুলিশ কমিশার অজয় সিং স্থানীয় পুলিশকে এই ধরনের কাণ্ডে কঠোর ব্যবস্থা নিতে বলেছেন। এইসঙ্গে অভিভাবকদের উদ্দেশে তাঁর পরামর্শ, ছেলেমেয়েদের প্রতি নজর দিন।

[আরও পড়ুন: রক্ষকই ভক্ষক! ছেলেকে সঙ্গে নিয়ে ব্যাংক ডাকাতি খোদ পুলিশের সাসপেন্ডেড অফিসারের]

উল্লেখ্য, বছর দুয়েক আগে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক সাব-ইন্সপেক্টর অজয় দেবগনের এই বিখ্যাত স্টান্ট করে খবরে এসেছিলেন। এমনকী তিনি পুলিশের ইউনিফর্মেই স্টান্ট দেখান। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার পর ওই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়। মোটা জরিমানাও হয় তাঁর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে