BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনলাইনে জোড়া সেল, মোবাইল-সহ একগুচ্ছ পণ্যে ৮০% পর্যন্ত ছাড়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 21, 2018 11:35 am|    Updated: September 17, 2019 3:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই সাধারণতন্ত্র দিবস। তার আগে রয়েছে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিন। শনি ও রবিবার ধরলে লম্বা ছুটির মরশুম। উৎসবের মেজাজে গোটা দেশের মানুষ। আর ছুটির এই মরশুমকে মাথায় রেখেই দেশের দুই বৃহত্তম ই-কমার্স সাইট নিয়ে এসেছে জোড়া সেল। রবিবার থেকে একদিকে আমাজন-এ শুরু হয়েছে ‘গ্রেট ইন্ডিয়ান সেল’, অন্যদিকে ফ্লিপকার্ট-এ চলছে ‘রিপাবলিক ডে সেল’। মোবাইল ফোন, টিভি, ফ্রিজ-সহ একগুচ্ছ ইলেকট্রনিক্স পণ্য, পোশাক, শীতের নিত্যপ্রয়োজনীয় কনজিউমার গুডস পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়ে। আসুন দেখে নেওয়া যাক এই সেলে আপনি কী কী কিনতে পারেন বেশ সস্তাতে।

[নিয়মিত চা পান করলে বাড়ে বুদ্ধি ও একাগ্রতা]

এই ধরনের সেলে সাধারণ ক্রেতাদের সিংহভাগই বাজেট স্মার্টফোনের দিকে ঝোঁকেন। সেই প্রবণতার কথা মাথায় রেখেই Google Pixel 2 XL, Samsung Galaxy S7, Xiaomi Mi MIX 2, Xiaomi Redmi Note 4, Lenovo K8 Plus ও Moto G5 Plus-এর মতো ফোন ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। স্মার্টফোন ছাড়াও ল্যাপটপ, অডিও সিস্টেম, ক্যামেরা, বাড়ির নিত্যব্যবহার্য নানান জিনিসপত্রে, জুতো-জামা, কিচেন অ্যাপ্লায়েনস বেশ কম দামে পাওয়া যাচ্ছে। অনলাইন রিটেলারদের দাবি মোতাবেক, ক্যাশব্যাক, এক্সচেঞ্জ অফার ছাড়াও মিলছে ৮০% পর্যন্ত ছাড়। আমাজন-এ HDFC ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডে অতিরিক্ত ১০% ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। অন্যদিকে, ফ্লিপকার্ট-এ Citibank-এর কার্ডে ওই একই ছাড় পাওয়া যাচ্ছে।

[ছেলেরা সাবধান! ত্বকের যত্ন না নিলে অকালেই পড়তে পারে বার্ধ্যকের ছাপ]

এবার একনজরে দেখে নেওয়া যাক কী কী স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় পাওয়া যাচ্ছে-

১. Pixel 2 XL: এই সেলে পাওয়া যাচ্ছে ৪৮,৯৯৯ টাকায়।

২. Samsung Galaxy S7: কিনতে পারবেন ২৬,৯৯০ টাকায়।

৩. Xiaomi Mi MIX 2: সেলে পাওয়া যাচ্ছে ২৯,৯৯৯ টাকায়।

৪. Samsung Galaxy On Nxt (64GB): দাম মাত্র ১০,৯৯৯ টাকা।

৫. Xiaomi Redmi Note 4: পাওয়া যাচ্ছে ১০,৯৯৯ টাকায়।

৬. Lenovo K8 Plus: এই সেলে দাম মাত্র ৮,৯৯৯ টাকা।

৭. Moto G5 Plus: পাওয়া যাচ্ছে ১০,৯৯৯ টাকায়।

৮. Smartron t.phone P: নতুন এই ফোনটির দাম ৭,৯৯৯ টাকা।

৯. Infinix Note 4: অফারে দাম ৭,৯৯৯ টাকা।

১০. Panasonic Eluga A3: কিনতে পারেন ৬,৪৯৯ টাকায়।

এছাড়াও একগুচ্ছ নামীদামি ব্র্যান্ড যেমন, Apple, OnePlus, Samsung, Puma, Adidas, Wrangler, Titan, Marks & Spencer, American Tourister, Vero Moda, BPL, Micromax, TCL, Lenovo, HP, IFB, Bosch, D’Décor, Philips, Lakme, Pampers, LG, Whirlpool, Bajaj, Prestige, Usha, McAfee and Kaspersky-র নানা পণ্যে পাবেন জম্পেশ ডিসকাউন্ট। তাহলে আর দেরি না করে রবিবার ডার্বির দুপুরে কিনেই ফেলুন আপনার মনপসন্দ ইলেকট্রনিকস পণ্য।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement