২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

হৃষিকেশের লছমনঝুলায় অশ্লীল ভিডিও তোলার জের, গ্রেপ্তার মার্কিন যুবতী

Published by: Soumya Mukherjee |    Posted: October 18, 2020 5:35 pm|    Updated: October 18, 2020 5:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃষিকেশের ঐতিহাসিক লছমনঝুলায় (Lakshman Jhula) অশ্লীল ভিডিও তোলার জেরে গ্রেপ্তার হলেন আমেরিকার এক যুবতী। তাঁকে শনিবার গ্রেপ্তার করে পুলিশ। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন ৩০ বছরের ওই যুবতী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে ওই মার্কিন যুবতীকে লছমনঝুলায় অশ্লীল পোশাকে ঘোরাফেরা করতে দেখা যায়। এরপরই তদন্তে নেমে শনিবার ওই যুবতীকে গ্রেপ্তার করে মুনি কী রেতি (Muni-Ki-Reti) থানার পুলিশ। যদিও গ্রেপ্তার হওয়ার পরে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেন ওই মার্কিন যুবতী। তাঁর দাবি, তিনি কোনও অশ্লীল ভিডিও তোলেননি। অনলাইনে পাথর ও রত্ন ব্যবসার প্রচারের জন্য একটি ভিডিও শুট করেছিলেন। যদিও তাঁর এই যুক্তি ধোপে টেঁকেনি। শনিবার আদালতে পাঠানো হলে তাঁকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

[আরও পড়ুন: কৃষি বিলের বিরোধিতা করায় ‘পাকিস্তানি’ তকমা, প্রতিবাদে দল ছাড়লেন বিজেপি নেতা ]

এপ্রসঙ্গে মুনি কী রেতি থানার ভারপ্রাপ্ত আধিকারিক জানান, ওই মার্কিন যুবতী লছমনঝুলায় অশ্লীল ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। বিষয়টি নজরে পড়ার পরেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আদালতে তোলা হলে তাঁকে পুলিশ হেফাজতে পাঠানো হয়।

প্রসঙ্গত উল্লেখ্য, গত আগস্টেও উত্তরাখণ্ড (Uttarakhand) -এর হৃষিকেশের লছমনঝুলায় নগ্ন ভিডিওটি শুট করার জেরে ফ্রান্সের বাসিন্দা ২৭ বছরের এক যুবতীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। ওই যুবতীও ভিডিও তোলার পর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। পরে সেটি নজরে আসে গজেন্দ্র সজ্জন নামে এক ব্যক্তির। তিনিই স্থানীয় থানায় ওই মহিলার নামে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। খোঁজ শুরু হয় ফরাসি যুবতীর। শেষপর্যন্ত হৃষিকেশের একটি হোটেল থেকে গ্রেপ্তার করা হয়। জেরায় ভিডিও শুট করার কথাটিও স্বীকার করে নেন তিনি। এপ্রসঙ্গে জানান, ভারতে এই ধরনের কাজ যে নিষিদ্ধ, তা তিনি জানতেন না। এটা অনিচ্ছাকৃত ভুল।

[আরও পড়ুন: সাগরে শক্তিপ্রদর্শন ভারতের, নৌসেনার রণতরী থেকে সফল উৎক্ষেপণ ব্রহ্মস মিসাইলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement