BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাহুল-প্রিয়াঙ্কার পদ নিয়ে কংগ্রেসকে আক্রমণ অমিত শাহের

Published by: Utsab Roy Chowdhury |    Posted: January 28, 2019 6:50 pm|    Updated: January 28, 2019 6:50 pm

Amit Shah attacks Rahul and Priyanka

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ওয়ান ব়্যাংক ওয়ান পেনশন’ বলে কংগ্রেস সভাপতি রাহুল ও নবনিযুক্ত প্রিয়াঙ্কাকে কটাক্ষ বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের। ক্ষমতায় আসার একবছরের মধ্যে জওয়ানদের ‘এক ব়্যাংক এক পেনশন’-এর দীর্ঘদিনের দাবি মেনে নেয় বিজেপি সরকার। এদিন হিমাচল প্রদেশের সভা থেকে এভাবেই কংগ্রেসকে আক্রমণ করলেন অমিত শাহ। জানালেন, দলের সুপ্রিমো হিসেবে রাহুল ও প্রিয়াঙ্কাকেই শুধু সামনে চায় কংগ্রেস।

[‘হিন্দু নারীদের ছুঁলে কেটে ফেলা হবে হাত’, বিতর্কিত মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রীর]

এদিন হিমাচলপ্রদেশের উনাতে একটি জনসভা আয়োজন করে বিজেপি। সেখানে অমিত শাহ বলেন, “বিজেপি সরকার ক্ষমতায় আসার পরেই কথা রাখা হয়েছে। জওয়ানদের ‘এক ব়্যাংক এক পেনশন’-এর দাবি মিটিয়েছেন মোদিজি। কংগ্রেসের ‘ওয়ান ব়্যাংক ওয়ান পেনশন’ বোধহয় শুরু রাহুল ও প্রিয়াঙ্কার জন্যই হয়।” হিমাচলপ্রদেশে কংগ্রেসের প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুরকে কটাক্ষ করে অমিত শাহ বলেন, সরকার যেন ওদের নিজেদেরই। কংগ্রেস শাসনে ওটা তো রয়্যাল পরিবারের মতো হয়ে গিয়েছিল। অমিত বলেন, “কংগ্রেস ৫৫ বছর ধরে দেশ চালাচ্ছে। কিন্তু আমাদের সরকার চার বছরেই দারিদ্র কমিয়েছে। তাহলে চার দশক ধরে কংগ্রেস কী করেছে? যদি এই দেবভূমি মোদিজিকে আরও পাঁচবছর সময় দেয়, শুধু এই রাজ্য থেকে নয়। গোটা দেশ থেকেই দারিদ্র সরে যাবে।”

[‘বাড়াবাড়ি করছে কংগ্রেস’, পদত্যাগের হুমকি কুমারস্বামীর]

এদিকে মহারাষ্ট্রে এক সভায় রাহুল গান্ধীকে জোকার বলে বিতর্কে জড়ালেন এক বিজেপি সাংসদ। বিজেপির রাজ্য কমিটির বৈঠকে এসে সাংসদ সরোজ পান্ডে বলেন, “কংগ্রেস দীর্ঘদিন ধরে সাধারণ সচিব হিসেবে কোনও মহিলা কর্মী খুঁজে পায়নি। গান্ধী পরিবারের মহিলাকে দিয়ে ওরা কী পেয়েছে? ওরা বলে ওই মহিলাই তাসের টেক্কা। তাহলে ওরা এখনও পর্যন্ত জোকার নিয়েই খেলছে।” কংগ্রেস সভাপতি নির্বাচিত হওয়ার পর এবার লোকসভায় কংগ্রেসের মুখ রাহুল। তাঁকেই জোকার বলে আক্রমণ করে বিতর্কে মহারাষ্ট্রের বিজেপি নেত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে