২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুরীর সমাবেশে রাম মন্দির নিয়ে বিশেষ ঘোষণা অমিত শাহর

Published by: Utsab Roy Chowdhury |    Posted: February 3, 2019 8:45 pm|    Updated: February 3, 2019 8:45 pm

Amit Shah talks about Ram Temple in Puri

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাম মন্দির ইস্যু নিয়ে বিরোধীরা নিজেদের অবস্থান স্পষ্ট করুক। ওড়িশার পুরীতে প্রচারে এসে এভাবেই আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তিনি জানান, বিরোধীদের প্রশ্ন করুন, তারা কি রাম মন্দির নির্মাণ চান, নাকি চান না। তবেই বিজেপি সরকার রাম মন্দির তৈরি করতে পারবে।

পুরীর জনসভায় অমিত শাহ বলেন, “এই মামলা এখনও আদালতে চলছে। ১৯৯৩ সালে রাম মন্দির জমি নিয়ে বিবাদ শুরু হয়। বিজেপি সরকার সেই জমি ফিরিয়ে রাম মন্দিরের জন্য ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, এটা ঐতিহাসিক সিদ্ধান্ত। আমি বিরোধীদের অনুরোধ করব, এই মামলা নিয়ে বিরোধিতা বন্ধ করুন। এটা সহজভাবে করতে দিন।”

এদিকে রাম মন্দির ইস্যুতে মুখ খুললেন বিজেপি নেতা রাম মাধব। কুম্ভমেলা থেকে রাম মন্দিরের জন্য একাধিক দাবি তুলেছেন সাধুরা। মেলা শেষ হলে রাম মন্দির নির্মাণের জন্য আন্দোলনে নামবে তাঁরা। রাম মাধব বলেন, “কোনও সাধু রেগে নেই। কিন্তু রাম মন্দির নিয়ে একটি আন্দোলন এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন ওরা। আমরাও রাম মন্দির নির্মাণের পাশে আছি। নৈতিকভাবে ওদের সমর্থন করি। আমরা অযোধ্যায় ঝাঁ-চকচকে মন্দির তৈরি করতে দায়বদ্ধ। কিন্তু সরকার আইনি পথেই চলতে চায়। আশা করব সুপ্রিম কোর্টে বিষয়টি তাড়াতাড়ি নিষ্পত্তি হবে। আদালতের নির্দেশ আসলেই সরকার যুদ্ধকালীন তৎপরতায় সব কাজ করবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে